বাগাতিপাড়ায় আগুনে পুড়ে গেছে বৃদ্ধের বাড়ি!

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় আগুনে এক বৃদ্ধ দিনমজুরের বাড়ির সবকটি ঘর পুড়ে ছাই হয়েছে । মঙ্গলবার উপজেলার সদর ইউনিয়নের কাঁকফো গ্রামের ৭০ বছর বয়সী দিনমজুর বৃদ্ধ আব্দুল আলীর বাড়িতে এই অনিকান্ডের ঘতনা ঘটে।
স্বানীয় সূত্রে জানা যায়, বৃদ্ধ আব্দুলের পাঁচ মেয়ে। পাঁচ মেয়েদের বিয়ে দিয়ে তারা স্বামী-স্ত্রী দুই বুড়া-বুড়ি ওই বাড়িতে থাকতেন। মঙ্গলবার সকালে খাওয়া শেষ করে খেজুরের রস জ্বাল করার জন্য চুলায় রেখে স্থানীয় কমিউনিটি ক্লিনিকে ঔষধ নিতে যান বৃদ্ধের স্ত্রী। আর বৃদ্ধ বাড়ির বাহিরে ডালি তৈরির কাজ করছিলেন। এমন সময়ে ঘরে আগুন জ্বলতে দেখে তিনি চিৎকার করতে শুরু করেন। তার চিৎকারে আশেপাশের মানুষ এসে আগুন নিভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। কিন্তু তাতে লাভ হয়না, ফায়ার সার্ভিস আসার আগেই টিনের বেড়ার চারটি ঘর, ঘরে থাকা সমস্ত আসবাব পত্র, ধান, চাল এবং পাট পুড়ে ছাই হয়ে নিঃস্ব হয়ে যায় ওই পরিবার।
দয়ারামপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মঞ্জরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই পুরো বাড়ি আগুনে পুড়ে সবকিছু শেষ হয়ে যায়। চুলার আগুন থেকেই আগুনের সূত্রপাত বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *