সিংড়ায় মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কর্মশালা

নাটোর অফিস॥
স্বাস্থ্যসম্মত ও শক্তিশালী নগরী গড়ে তোলার লক্ষ্যে নাটোরের সিংড়ায় মাদক ও জঙ্গিবাদ বিরোধী কর্মশালা হয়। সোমবার দিনব্যাপি সিংড়া পৌরসভা সম্মেলন হলরুমে এই কর্মশালার আয়োজন করে মেয়র এলাইন্স ফর হেলদি সিটি ও এইড ফাউন্ডেশন।
দিনব্যাপি কর্মশালায় সভাপতিত্ব করেন মেয়র এলাইন্স ফর হেলদি সিটি’র কার্য নির্বাহী কমিটির সদস্য ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস। প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র এলাইন্স ফর হেলদি সিটি’র সাধারণ সম্পাদক ও ঢাকার ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, গুরুদাসপুরের মেয়র শাহনেওয়াজ আলী, বনপাড়ার মেয়র কেএম জাকির হোসেন, বড়াইগ্রামের মেয়র মাজেদুল বারী নয়ন, গোপালপুরের মেয়র রোকসানা মোর্তজা লিলি, নলডাঙ্গার মেয়র মনিরুজ্জামান মনি, এইড ফাউন্ডেশনের প্রজেক্ট ডিরেক্টর সাগুফতা সুলতানা, নাটোর পৌরসভার নির্বাহী কর্মকর্তা রবিউল হক, সিংড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা আব্দুল মতিন, মেয়র এলাইন্স ফর হেলদি সিটি এর সমন্বয়কারী আবু নাসের অনীক প্রমূখ। এসময় নাটোর জেলার বিভিন্ন পৌরসভার কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *