শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন বিভাগীয় কমিশনার

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে শীতে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন রাজশাহী বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর । গতকাল রাতে উপজেলার মঞ্জিলপুকুর আশ্রয়ন প্রকল্পের ৫০ অসহায় ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন তিনি।
এসময় বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর শীতে কষ্ট পাওয়া দরিদ্র মানুষের গায়ে নিজ হাতে কম্বল জড়িয়ে দেন এবং তাদের খোঁজ-খবর নেন। বিভাগীয় কমিশনারের কাছ থেকে নতুন শীতবস্ত্র পেয়ে আনন্দ প্রকাশ করেন দুঃস্থ ও শীতার্ত মানুষেরা।
পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজিমনগর রেলওয়ে স্টেশনসহ বিভিন্ন এলাকায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময় বিভাগীয় কমিশনারের সাথে ছিলেন নাটোর জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞা, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরীফ আল রাজিব, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার, সহকারী কমিশনার (ভূমি) আরাফাত আমান আজিজ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান প্রমুখ।
বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর বলেন, তীব্র শীতে কাহিল হয়ে পড়েছেন ছিন্নমূল হতদরিদ্ররা। কেউ শীতবস্ত্রের কারণে ঠান্ডায় থাকুক এটা মাননীয় প্রধানমন্ত্রী চায় না। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ থেকে প্রকৃত দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।’
লালপুর উপজেলায় এপর্যন্ত ৪৬১০টি শীতবস্ত্র (কম্বল)বরাদ্ধ এসেছে। যা উপজেলা জুড়ে বিতরণ কার্যক্রম অব্যহত রয়েছে বলে জানান লালপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *