দুটি বিশ্ববিদ্যালয় সহ ২০টি নির্বাচনী প্রতিশ্রুতি এমপি শিমুলের

নাটোর অফিস॥
নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) নৌকা প্রতিকের প্রার্থী শফিকুল ইসলাম শিমুল দু’টি বিশ্ববিদ্যালয় সহ ২০টি প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ১২টার দিকে নাটোর শহরের স্থানীয় একটি রেস্তোরাঁয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এই ইশতেহার ঘোষণা করেন।ইশতেহারে প্রদত্ত প্রতিশ্রুতির মধ্যে নির্বাচনী এলাকায় ড. ওয়াজেদ মিয়া কৃষি বিশ্ববিদ্যালয়, একটি মেডিকেল কলেজ স্থাপন, নারদ নদের উভয় পাশে ওয়াকওয়ে নির্মাণসহ সৌন্দর্যবর্ধন কার্যক্রম বাস্তবায়ন, শংকর গোবিন্দ চৌধুরী ষ্টেডিয়ামকে আন্তর্জাতিক ভ্যেনুতে উন্নীতকরণ, হালতিবিল উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন, দেশের একমাত্র নাটোরের ভেষজ পল্লীতে হিমাগার স্থাপন, উত্তরা গণভবন কেন্দ্রীক একটি ফাইভ ষ্টার হোটেল স্থাপন অন্যতম।
সাংবাদিকদের উদ্দেশ্যে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বলেন, নাটোরের উন্নয়নে সব সময় আপনাদের পাশে পেয়েছি। আপনাদের সঙ্গে নিয়ে পথ চলার চেষ্টা করেছি। আপনারা আমার অভিভাবক হিসেবে, কখনও বড় ভাই হিসেবে সহযোগিতা করেছেন। আমি সব সময় আপনাদের পাশে ছিলাম, আছি এবং আল্লাহ পাক বাঁচিয়ে রাখলে থাকব ইনশাল্লাহ। আমি আপনাদের মানুষিক ও নৈতিক সহযোগিতা চাই। বিগত সময়েও আপনারা আমাকে সহযোগিতা করেছেন। আগামী দিনেও থাকবেন বলে আশা করছি। আমি সব সময় চেষ্টা করেছি, আমার কোনো সাংবাদিক ভাই যেন কারও মাধ্যমে আঘাত না পান। বা খারাপ আচারণের শিকার না হন।
তিনি আরও বলেন, আমি দশ বছর নাটোরের মানুষের পাশে দাঁড়িয়েছি। এর আগে সদর উপজেলার চেয়ারম্যান ছিলাম। সব সময় অসহায় মানুষের পাশে থেকেছি, সাধ্য অনুযায়ী সহযোগিতা করেছি। বিশেষ করে করোনা সময়ে নিজের জীবন বাজি রেখে জনগণের সেবা করেছি। আমি নিজেও তিনবার করোনায় আক্রান্ত হয়েছি।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ইউনিক প্রেসক্লাবের সভাপতি দেবাশীষ কুমার সরকার, সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু, রনেন রায়,জুলফিকার হায়দার জোসেফ, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন, সাধারণ সম্পাদক নাজমুল হাসান, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক এস এম কামাল হোসেন প্রমুখ।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *