নাটোরের চার আসনে নৌকার মাঝি কারা ?

নাটোর অফিস ॥
নাটোরের চারটি আসনে কে কে নৌকা পাচ্ছেন এনিয়ে দিনভর ছিল উত্তেজনা। এক অপরের কাছে বার বার ফোন করে জানতে চেয়েছেন কারা দলীয় মনোনয়নের জন্য চুড়ান্ত হয়েছেন। সম্ভাব্য প্রার্থী ও জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দের সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু তারা ফোন রিসিভ করেননি। বর্তনাম এমপির একান্ত সহকারীসহ কয়েকজন প্রার্থীর সাথে যোগাযোগ করা হলে তারা নিশ্চিত করে কিছুই জানাতে পারেননি।
নাটোর -১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের মনোনয়ন প্রত্যাশী বর্তমান সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের একান্ত সহকারী তানসেন হিমেল জানান, এখন পর্যন্ত কারো নাম প্রকাশ করা হয়নি। শনিবারের আগে সঠিক তথ্য পাওয়া যাবে না। যদি কেউ প্রচার করে থাকে তবে তারা অপপ্রচার করছে।
এই আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও নাটোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইসাহাক আলী বলেন, মনোনয়নের বিষয়ে এখনো কোন তথ্য জানা যায়নি। শনিবার আনুষ্ঠানিক ভাবে জানা যাবে।
মনোনয়ন প্রত্যাশী লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম আহমেদ সাগর বলেন, এখনো কোন সঠিক তথ্য পাওয়া যায়নি। দু একজনের নাম যারা প্রচার করছে তা অপপ্রচার।
নাটোর-২ (সদ;র ও নলডাঙ্গা) আসানের প্রার্থী জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি জানান, তিনিও অপেক্ষায় রয়েছেন এই আসনে কে হচ্ছেন নৌকার মাঝি। এই আসনে যারা মনোনয়ন চেয়েছেন তারা সকলেই যোগ্য। যিনি মনোনয়ন পাবেন তার পক্ষে আমরা সবাই কাজ করবো। তবে সামাজিক গণমাধ্যমে যে সব নাম প্রচার করা হচ্ছে তাতে অনেকেই বিভ্রান্ত হচ্ছেন। শনিবার চুড়ান্তভাবে জানা যাবে কাকে মনোনয়ন দেয়া হলো।
বর্তমান এমপি শফিকুল ইসলাম শিমুলের একান্ত সহকারী আকরামুল ইসলাম বলেন, চুড়ান্তভাবে তালিকা প্রকাশের পর জানা যাবে কে হচ্ছেন এই আসনে নৌকার মাঝি।
নাটোর-৩ ( সিংড়া) আসনেও প্রার্থীর নাম জানা যায়নি চুড়ান্তভাবে। এই আসনে ৫ প্রার্থীর মধ্যে হেভিওয়েট প্রাথী হলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তাকেই সম্ভাব্য প্রার্থী হিসেবে ধরে নিচ্ছেন অনেকেই। তবে প্রতিদ্বন্দ্বি প্রার্থী সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক ছাত্র নেতা শফিকুল ইসলাম শফিকও জনপ্রিয়তায় পিছিয়ে নেই।
এই আসনে কে মনোনয়ন পাচ্ছেন জানতে চাইলে আইসিটি প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব রাকিবুল ইসলাম জানান,এখনও প্রার্থীর নাম চুড়ান্তভাবে ঘোষনা হয়নি। শনিবার নাম ঘোষনা পর আমরা সকলেই নিশ্চিতভাবে জানতে পারব।
নাটোর-৪ ( গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে প্রার্থী চুড়ান্ত হওয়ার বিষয়ে জানতে চাইলে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রাবি ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা বলেন, এখনও পর্যন্ত তেমন কোন খবর পাওয়া যায়নি। আগামী ২৫ নভেম্বর মনোনয়ন চূড়ান্ত নাম ঘোষণা হতে পারে। মনোনয়নের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।
মনোনয়ন প্রত্যাশী বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন জানান, দলের ঊর্ধ্বতন নেতা কর্মীদের সাথে কথা বলে যতটুকু জানতে পেরেছি আগামী শনিবার প্রার্থীর চুড়ান্ত নাম ঘোষণা করা হবে।
সদ্য প্রয়াত সাবেক সাংসদ আব্দুল কুদ্দুসের ছেলে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বীন কুদ্দুস শোভন বলেন, আমরা চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণার অপেক্ষায় আছি। কারো নাম চুড়ান্তভাবে ঘোষনা করা ঞয়নি। আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী আমাকেই মনোনয়ন দিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *