বাউয়েটে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন!

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এ সশস্ত্র বাহিনী দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (২১ নভেম্বর) বিভিন্ন কর্মসূচীর মাধ্যদিয়ে দিবসটি পালন করা হয়।

দিবসটি উপলক্ষ সোমবার সকালে অনুষ্ঠানের প্রথম পর্বের কর্মসূচি হিসেবে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি (অবঃ) এবং রেজিস্ট্রার লে কর্ণেল শেখ শামীম হোসেন (অবঃ)।

এসময় উপস্থিত ছিলেন ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর মোঃ আব্দুল হামিদ (অবঃ), সকল অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা, শিক্ষকমন্ডলী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এছাড়া মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও সেনা প্রধানের বিশেষ বাণী সকলের অবগতির জন্য প্রচার, দেশের সুখ শান্তি ও সমৃদ্বি এবং সশস্ত্র বাহিনীর উত্তরোত্তর উন্নতির জন্য বাউয়েট কেন্দ্রীয় মসজিদে বাদ যোহর বিশেষ দোয়ার আয়োজন, ক্যাম্পাসে আলোকসজ্জা করার পাশাপাশি আবাসিক হলে, ফ্যাকাল্টি এবং অফিসার্স মেসে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়। সশস্ত্র বাহিনী দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ‘মুক্তিযুদ্ধ ও সশস্ত্র বাহিনীর অবদান’ শিরোনামে স্ব হস্তে লিখিত রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *