পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৪ জন গ্রেফতার

নাটোর অফিস ॥
নাটোরের বাগাতিপাড়া থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে স¤্রাট ইসলাম (২২), সুমন আলী (৩০), নয়ন আলী (৩০) ও মোঃ রিপন আলী (৪০) নামে ৪ পর্নোগ্রাফি বিক্রেতাকে গ্রেফতার করা হয়। রোববার রাতে বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫ । গ্রেফতারকৃত স¤্রাট ইসলাম ইসলাম জামনগর শাহাপাড়া গ্রামের মোঃ তুজাম্মেল হকের ছেলে, সুমন আলী বাশবাড়িয়া শালাইনগর গ্রামের মোঃ বদর আলীর ছেলে, মোঃ নয়ন আলী কালিকাপুর দিয়ারপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে , মোঃ রিপন আলী শালাইনগর পূর্বপাড়া গ্রামের -মোঃ নাসির উদ্দিনের ছেলে।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারি পরিচালক সন্জয় কুমার সরকার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল রোববার সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯টা পর্যন্ত বাগাতিপাড়া উপজেলার জামনগর, শালাইনগর, কালিকাপুর এবং পেড়াবাড়িয়া বাজার এলাকায় অভিযান চালায়। এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার তরুনসহ স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রি করার পরাধে স¤্রাট ইসলাম , সুমন আলী , নয়ন আলী ও মোঃ রিপন আলীকে গ্রেফতার করে। অভিযানকালে ৪টি সিপিইউ,৫ হার্ডডিক্স ও ২টি এসএসডি কাড জব্দ করা হয়।
র‌্যাব কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছে বলে তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। পরে তাদের বাগাতিপাড়ায় থানায় সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *