বাগাতিপাড়ায় ডাচ-বাংলা এজেন্ট বাংকিং গ্রাহক সমাবেশ

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় ডাচ-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং ডিভিশনের গ্রাহক সমাবেশ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার বিহারকোল বাজারে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাগাতিপাড়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত প্রভাষক ও এ্যাকাউন্ট হোল্ডার মোঃ কামরুল হক খানের সভাপতিত্বে উক্ত সমাবেশ ও মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং এর সিনিয়র সেলস ম্যানেজার মোঃ মিজানুর রহমান।
এ্যাকাউন্ট হোল্ডার মোঃ আব্দুল বারির সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও এ্যাকাউন্ট হোল্ডার মোঃ হাসানুজ্জামান খান সবুজ, ডাচ-বাংলা এজেন্ট বাংকিং এর মাস্টার মোঃ রেজাউল করিম, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোঃ মতিউর রহমান শাহিন, বিহারকোল বাজার সমিতির সাবেক সভাপতি ও এ্যাকাউন্ট হোল্ডার মোঃ তিতুমীর হোসেন, বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও এ্যাকাউন্ট হোল্ডার মোঃ মহাতাব উদ্দিন প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তারা ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং এ গ্রাহকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করেন। এছাড়াও সকল পর্যায়ের এ্যাকাউন্ট হোল্ডারা এ সময় উপস্থিত হয়ে তাদের মতামত জানান।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, বাগাতিপাড়া বিহারকোল বাজার শাখা ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মিজানুর রহমান খান মিন্টু।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *