নলডাঙ্গায় চুরি হওয়া ভোজ্য তেল ও পিকআপ সহ আটক-১

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গা বাজারের সচ্ছ জেনারেল স্টোর নামে একটি দোকান থেকে চুরি হওয়া ৯৩০ কেজি ভোজ্য তেলসহ গোলাম হোসেন (৪১) নামে একজনকে আটক করেছে পুলিশ। এসময় একটি পিকআপ জব্দ করা হয়। শুক্রবার দুপুরে নলডাঙ্গা থানা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বৃহস্পতিবার রাত সোয়া দুইটার সময় সদর উপজেলার দিঘাপতিয়া চক ফুলবাড়ী সাজির মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় শফিউল্লাহ (৩০) ও সায়েম (২৫) নামে অপর দুইজন দ্রুত পিকআপ থেকে নেমে পালিয়ে যায়। আটক গোলাম হোসেন নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার আইলপাড়া (উত্তর) গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। অন্যদের বাড়ি একই এলাকায়।
নলডাঙ্গা থানার ওসি আবুল কালাম এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে পিকআপ নিয়ে একদল দৃর্বৃত্ত নলডাঙ্গা বাজারের মুদি ব্যবসায়ী আব্দুস সালামের বন্ধ দোকানের সামনে রাখা ৫টি ব্যারেলে থাকা ৯৩০ কেজি সয়াবিন ও পামঅয়েল তেল পিকআপে তুলে নিয়ে পালিয়ে যায়। যার মুল্য প্রায় ১ লাখ ৩২ হাজার টাকা। এসময় বাজারের নৈশ প্রহরী বিষয়টি পুলিশ ও দোকান মালিককে জানায়। এরপরই পুলিশ অভিযান শুরু করে। সয়াবিন ও পামঅয়েল তেল পিকআপে তুলে নিয়ে যাওয়ার সময় পুলিশ শাখাড়িপাড়া মোড়ে ব্যারিকেড দিয়ে আটকের চেষ্টা করলে তারা ব্যারিকেড ভেঙ্গে দ্রুত চলে যায়। এ অবস্থায় পুলিশও তাদের পিছু ধাওয়া করে।
এক পর্যায়ে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়ায় চক ফুলবাড়ী সাজির মোড় এলাকায় তেল সহ পিকআপটি আটক করে। এসময় পিকআপে থাকা অন্যরা পালিয়ে গেলেও চালক গোলাম হোসেনকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে। এ বাপারে থানায় মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। এছাড়া এঘটনার সাথে স্থানীয় কোন ব্যক্তি জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।
নলডাঙ্গা বাজারের সচ্ছ জেনারেল স্টোরের মালিক মুদি ব্যবসায়ী আব্দুস সালাম জানান, প্রতি দিনের ন্যয় বৃহস্পতিবার সারাদিন বেচা-কেনা শেষে সন্ধ্যার দিকে দোকানে তালা মেরে দোকানের সামনে বারান্দায় ০৫টি তেলের ড্রাম রেখে নিজ বাড়ীতে চলে যান। পরে রাত অনুমান ১টার সময় বাজারের নাইট গার্ড শামসুল ইসলামের মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারেন তার দোকানের সামনে রাখা তেলের ড্রাম অজ্ঞাতনামা চোরেরা চুরি করে পিকআপ যোগে বাসুদেবপুরের দিকে নিয়ে যাচ্ছে। বিষয় পুলিশকে জানালে তাৎক্ষনিক ভাবে অভিযান চালিয়ে মালামাল উদ্ধারসহ একজনকে আটক করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *