সিংড়ায় আ’লীগের অবরোধ বিরোধী সমাবেশ

নাটোর অফিস॥
নাটোরের সিংড়ায় বিএনপি-জামায়াতের বিরুদ্ধে হরতাল-অবরোধের নামে নৈরাজ্য ও অপরাজনীতির অভিযোগ এনে অবরোধবিরোধী সমাবেশ ও মোটরসাইকেল শোভাযাত্রা করেছে স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বিকেল ৩ টায় সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নাটোর জেলা আ’লীগের সদস্য শফিকুল ইসলাম শফিকের নেতৃত্বে একটি বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়। পরে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসষ্ট্যান্ড ও খেজুরতলাসহ গুরুত্বপূর্ণ কয়েকটি মোড়ে অবরোধবিরোধী সমাবেশ হয়েছে।
সমাবেশে উপজেলা আ’লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মশিউর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নাটোর জেলা আ’লীগের সদস্য শফিকুল ইসলাম শফিক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের শ্রম ও জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আল আজাদ ছানা, সাবেক উপ-দপ্তর সম্পাদক রেজাউল করিম, গোল-ই-আফরোজ কলেজের সাবেক প্রোভিপি মোস্তাফিজুর রহমান রনজু, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামছুল ইসলাম শামি প্রমূখ।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগ নেতা শফিকুল ইসলাম শফিক তার বক্তব্যে বলেন, কোন হরতাল-অবরোধ ও নৈরাজ্য শেখ হাসিনার উন্নয়নকে থামাতে পারবে না। অবরোধের নামে কোন অগ্নিসন্ত্রাস জনগণ মেনে নিবে না।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *