সরকারী বালক উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষে সহপাঠিকে ছুরিকাঘাত

নাটোর অফিস ॥
নাটোর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর কক্ষে আলিফ হোসেন নামে এক সহপাঠিকে ছুরিকাঘাত করেছে নিরব নামে অপর এক ছাত্র। তারা দুজনই সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর শিক্ষার্থী। বুধবার দুপুরে বিদ্যালয়ের শ্রেণী কক্ষের ভিতরে এই ঘটনাটি ঘটে। তবে এ বিষয়ে বিদ্যালয় কতৃপক্ষ বা পুলিশ কোন কথা বলতে রাজী নয়। তবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জেলা প্রশাসক আবু নাছের ভুঞ্াঁ বলেন ঘটনাটি জানার পর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হয়েছে।
আহত শিক্ষার্থীর পরিবারের সদস্য ও শিক্ষার্থীরা জানায়, ৭ম শ্রেণীর প্রভাতির ‘ক’ শাখায় পাঠদানের সময় শ্রেণী কক্ষে শিক্ষক না থাকায় আলিফ ও নিরবের মধ্যে হঠাৎ করেই তর্কবিতর্ক শুরু হয়। এরই এক পর্যায়ে নিরব তার কাছে থাকা ছুরি দিয়ে আলিফকে আঘাত করে। এসময় ক্লাসের অন্য শিক্ষার্থীরা নিরবকে আটকানোর চেস্টা করেও ব্যর্থ হয়। নিরবের ছুরির আঘাতে আলিফের পায়ে ও গলার নিচে ক্ষত হয়। পরে শিক্ষকরা এসে আলিফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায় এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে আবার বিদ্যালয়ে নিয়ে আসে। পরে আলিফের অভিভাবকদের ডেকে পরিবারের কাছে হাস্তান্তর করা হয়। খবর পেয়ে সদর থানার ওসি নাছিম আহম্মেদ বিদ্যালয়ে উপস্থিত হন। এসময় ওসি গণমাধ্যমের সাথে কথা বলতে অস্বীকৃতি জানান।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা বলেন, বিদ্যালয় কর্তৃপক্ষ তাৎক্ষনিক তাকে ঘটনা সম্পর্কে কিছুই অবহিত করেনি। তবে গণমাধ্যম কর্মীদের কাছে বিষয়টি শুনে প্রধান শিক্ষককে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *