নাটোরে শ্রমিক ফেডারেশন নেতাকে কুপিয়ে জখম

নাটোর অফিস ॥
নাটোরে জেলা ট্রাক ট্যাংক লরি কাভার্ড ভ্যান শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের সদস্য নাজমুল শেখ বাপ্পী ওরফে হাড্ডি বাপ্পিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার সন্ধ্যা ৬ টার দিকে শহরের কান্দিভিটা এলাকায় সাব রেজিস্ট্রি অফিসের সামনে নাজমুল শেখ বাপ্পী ওরফে হাড্ডি বাপ্পিকে কুপিয়ে জখম করা হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতাল ভর্তি করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানাযায়, আজ সোমবার সন্ধ্য ৬টার দিকে নাজমুল শেখ বাপ্পি ওরফে হাড্ডি বাপি কান্দিভিটা এলাকার সাব রেজিস্ট্রি অফিসের সামনে বসে চা খাচ্ছিলেন। এসময় ৫/৬ জনের একদল দুর্বৃত্ত কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাতারি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। তার চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায় কিন্তু অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।
নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান,সন্ত্রাসীদের অবস্থান সনাক্ত করার চেষ্টা চালানো হচ্ছে। পুর্ব বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *