নাটোরে ছিনতাই হওয়া স্বর্নালংকারসহ দুই যুবক আটক

নাটোর অফিস ॥
নাটোরে এক স্বর্ণ ব্যবসায়ীর কাছে থেকে ছিনতাই হওয়া স্বর্নালংকার সহ মোঃ রিয়াদ হোসেন @ কনক (২৫) ও মোঃ আসিফ (২০) নামে দুই যুবককে আটক করে পুলিশ। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়। রোববার মধ্যরাতে শহরের উত্তর বড়গাছা এলাকা থেকে তাদের পুলিশ আটক করে। আটক মোঃ রিয়াদ হোসেন @ কনক শহরের উপরবাজার এলাকার বকুল সরকারের ছেলে এবং মোঃ আসিফ উত্তর আলাইপুর এলাকার মাঃ আব্দুস সালামের ছেলে।
নাটোরের পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম জানান,পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল বাজারের স্বর্ণ ব্যবসায়ী ব্রজেন্দ্রনাথ দাস দীর্ঘ প্রায় ৪০ বছর ধরে নাটোর শহরের বিভিন্ন স্বর্ণ ব্যবসায়ীর কাছে থেকে স্বর্ণের গহনা কিনে নিজের দোকানে বেচা কেনা করে আসছেন। গত রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে ব্রজেন্দ্রনাথ দাস তার বাড়ি থেকে নগদ সাড়ে ৪ লাখ টাকা ও ১১ জোড়া স্বর্ণের ঝুমকা ও দুল নিয়ে নাটোরে আসেন। শহরের পিলখানা এলাকার গোবিন্দ কর্মকারের নিউবিনা জুয়েলার্স নামের স্বণেৃর দোকান থেকে বিভিন্ন ওজনের ১৩টি স্বর্ণের চেইন নিয়ে তার মুল্য বাবদ ৪ লাখ টাকা পরিশোধ করেন। এছাড়া তিনি পদ্মা মার্কেট থেকে আরো প্রায় ৮ ভরি সোনার গহনা গহনা সহ গচ্ছিত ৫০ হাজার টাকা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হন ব্যবসায়ী ব্রজেন্দ্রনাথ দাস। দুপুর প্রায় আড়াইটার দিকে একটি অটো রিক্সায় চেপে তিনি হরিশপুর বাস টার্মিনালের দিকে আসার সময় হরিশপুর আল-সান হাসপাতালের বিপরীতে জাহাঙ্গির মটর এন্ড গ্লাস হাউসের সামনে পৌছানো মাত্রই লালরংয়ের এ্যাপচি মোটর সাইকেলে আসা তিন যুবক স্বর্ণ ব্যবসায়ী ব্রজেন্দনাথ দাসের কাছে থাকা স্বর্ণালংকার ও টাকা ভর্তি ট্রাভেল ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় তাদের বাধা প্রদান সহ চিৎকার শুরু করলে ছিনতাইকারী তিন যুবক ব্রজেন্দনাথ দাসকে চাকু দিয়ে আঘাত করতে থাকে। এসময় বজেন্দ্রনাথ রক্তাক্ত জখম হন। এসময় বজেন্দ্রনাথের চিৎকারে টহল পুলিশকে আসতে দেখে ছিনতাইকারীরা তার ব্যাগ কেড়ে নিয়ে মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। ওই ব্যাগে নগদ ৫০ হাজার টাকা সহ ৭ লাখ ২৫ হাজার ৬২৫ টাকা মুল্যমানের স্বর্ণালংকার ছিল।এঘটনায় সদর থানায় ওইদিনই মামলা দায়ের করেন ব্রজেন্দনাথ দাস। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে রোববার রাত ২টা ১৫ মিনিটের দিকে শহরের উত্তর বড়গাছা এলাকা থেকে রিয়াদ হোসেন কনক ও আসিফ নামে দুই জনকে আটক করে।
পুলিশ সুপার আরো জানান, এসময় তাদের কাছে থেকে ২টি স্বর্ণের চেইন,দুই জোড়া কানের ঝুমকা ও নগদ ৪৩৩০ টাকা উদ্ধার করা হয়। ছিনতাই হওয়া স্বর্ণালংকার উদ্ধারের চেষ্টা চলছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *