কুটুমবাড়ি মালিকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে বিয়ের প্রলোভনে দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম (৪৫) নামের এক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। রোববার সকালে উপজেলার পৌরসদরের চাঁচকৈড় বাজারে এ ঘটনা ঘটে। আটকৃত সাইফুল ইসলাম চাঁচকৈড় বাজারের কুটুমবাড়ি রেস্টুরেন্টের মালিক এবং কাচারিপাড়া মহল্লার মৃত-মহির উদ্দিন মোল্লার ছেলে। এ ঘটনায় স্কুল ছাত্রীর খালু বাদি হয়ে গুরুদাসপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।
পুলিশ ও ভুক্তভুগির পরিবার জানায়, চাঁচকৈড় বাজারে অভিযুক্ত সাইফুল ইসলামের কুটুমবাড়ি নামে একটি রেস্টুরেন্ট আছে। তার নিকটাত্মীয়ার (ভাইরা ভাই) মেয়ে স্থানীয় একটি বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীতে পড়াশোনা করে। ওই স্কুল ছাত্রী মাঝে মাঝে রেস্টুরেন্টে খেতে যেতো । সেখান থেকেই রেস্টুরেন্ট মালিক সাইফুলের সাথে তার সখ্যতা তৈরি হয়। পরবর্তীতে বিয়ের কথা বলে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে সাইফুল। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে গত ৩০জুলাই চাঁচকৈড় শ্রমিক অফিসের দোতালায় ডেকে নেয় জোড়পুর্বক ধর্ষণ করে। একইভাবে রোববার সকালে ওই শ্রমিক অফিসের দোতালায় সাইফুল ওই ছাত্রীকে ডেকে নিয়ে পুনরায় ধর্ষণ করার জন্য চেষ্টা করলে শুরু হয় দুজনার মধ্যে বাক বিতন্ডা। এসময় স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে সাইফুলকে আটক করে পুলিশে সোপর্দ করে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাঃ মনোয়ারুজ্জামান জানান, সকালে খবর পেয়ে পুলিশ সাইফুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় একটি ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *