তিন ‌শিশুকে বলাৎকার চেষ্টার অভিযোগে সাবেক পুলিশ সদস্য কারাগারে

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে তিন শিশুকে বলাৎকার চেষ্টার অভিযোগে শফিউল ইসলাম শফি (৬০) নামে এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৪ আগষ্ট) গ্রেপ্তারকৃত ব্যক্তিকে আদালতে পাঠানো হয়েছে।
গতকাল বুধবার রাতে ভুক্তভোগী এক শিশুর মা শিশুকে বলাৎকার চেষ্টার অভিযোগ এনে শফিউল ইসলাম শফি (৬০) কে আসামী করে লালপুর থানায় মামলা দায়ের করেন। আটককৃত ব্যক্তি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর গ্রামের মৃত আজহার প্রামানিকের ছেলে ও সাবেক পুলিশ সদস্য ছিলেন। ব্যবসায়ীক সূত্রে লালপুর উপজেলার আড়বাব ইউপির মাধবপুর (মালপাড়া) গ্রামে ভাড়া বাসায় থাকতেন তিনি।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মাধবপুর (মালপাড়া) গ্রামে ভাড়া বাসায় একা থাকেন কাঠ ব্যবসায়ী শফিউল ইসলাম শফি । ব্যবসায়ীক সূত্রে উপজেলার সালামপুর সমিল এলাকায় তিন শিশুর সঙ্গে পরিচয় হয় তার।পরে বুধবার বিকালে ওই তিন শিশুকে প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসায় ডেকে নিয়ে জোরপূর্বক বলাৎকারের চেষ্ঠা করেন। বিষয়টি এলাকাবাসীর সন্দেহ হলে শফিউল ইসলাম শফি (৬০) কে আটক করে পুলিশে সোপর্দ করে গ্রামবাসী।
অভিযুক্ত শফিউল ইসলাম শফি বলেন, তিনি ষড়যন্ত্রের শিকার।
লালপুর থানার ওসি উজ্জল হোসেন বলেন, শিশুকে বলাৎকার চেষ্টার অভিযোগে করা মামলায় শফিউল ইসলাম শফি নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *