লালপুরে জিপিএ-৫ না পাওয়ায় এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে এসএসসি পরীক্ষায় কাঙ্খিত ফলাফল না করায় মোছাঃ মমো (১৬) নামের এক পরীক্ষার্থী আত্মহত্যা করেছে।
শুক্রবার (২৮ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার লালপুর ইউনিয়নের জোতদৈবকী গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত মোছাঃ মমো (১৬) জোতদৈবকী গ্রামের মহসিন আলীর মেয়ে। লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এবার সে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করেছিলো।
নিহতের পরিবার ও স্থানীয়দের মাধ্যমে জানাযায়, মমোর এক চাচাতো বোন ডাক্তারী পড়ছে। মমোরও ইচ্ছে ছিলো তার বোনের মতো ভালো কলেজে পড়াশোনা করবে। এজন্য তার প্রত্যাশা ছিলো জিপিএ-৫। কিন্তু আজ প্রকাশিত এইএসসি পরীক্ষার ফলাফলে সে জিপিএ-৩.৫৬ পেয়ে উত্তীর্ণ হয়। ফল প্রকাশের পর আশা অনুরূপ রেজাল্ট না হওয়ায় মমো মনখারপ করে কান্নাকাটি করে। পরিবারের লোকজন তাকে অনেক বোঝায়। কিন্তু মমো পরিবারের অজান্তে ঘরে গিয়ে ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এর কিছুক্ষণ পর তার বাবা মহসিন আলী রুমে এসে দেখেন মমো তীরের সঙ্গে ঝুলে রয়েছে। পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে লালপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় ইউপি সদস্য হেয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
লালপুর থানার ওসি মো. উজ্জল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরীক্ষায় আশানুরূপ ফলাফল না করায় ওই শিক্ষার্থী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। এব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *