নাটোরে আবারও এক যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

নাটোর অফিস॥
নাটোরে আবারও সন্ত্রাসীরা কুপিয়ে জখম করেছে রুবেল (৩৩) নামের এক যুবলীগ কর্মীকে। আজ ২৮ জুলাই শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে নাটোর আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন পুরাতন কো-অপারেটিভ ব্যাংকের পেছনে এই ঘটনা ঘটে। আহত রুবেল নাটোর রেলওয়ে স্টেশনের বৌবাজার এলাকার জনৈক আকবর হোসেনের ছেলে।

এলাকাবাসী ও আহত রুবেল জানান, আজ শুক্রবার বিকেলে এমপি শিমুলের অনুসারী শাওন, সজিব, বাপ্পী সহ ১০/১২ জন সন্ত্রাসী তাকে স্টেশনবাজারের সব্জির দোকানে বসে থাকা অবস্থায় মোটরসাইকেলে করে তুলে নিয়ে আসে। পরে সদর হাসপাতাল সংলগ্ন কো-অপারেটিভ ব্যাংকের পেছনে এনে তারা সকলে মিলে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়।এসময় রুবেলের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
আহত রুবেল আরো জানান, তিনি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজানের অনুসারী বলেই তাকে হত্যার উদ্দেশ্যে এভাবে কোপানো হয়েছে।
এবিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের সাথে যোগাযোগ করা যায়নি।
ঘটনার বিষয়ে নাটোর থানার ওসি নাছিম আহমেদ জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় মামলা হলে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *