লালপুরে বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণী উপলক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ট্যাব প্রদান করা হয়েছে। উপজেলার ১৪টি মাদ্রাসা ও ১৪টি মাধ্যমিক কারিগরী ২৮টি শিক্ষা প্রতিষ্ঠানের নবম ও দশম প্রতিটি শ্রেণীর তিনজন করে মোট ১৬৮ জন শিক্ষার্থীদের মাঝে এই ট্যাব বিতরণ করা হয়।
সোমবার (১৭ জুলাই ২০২৩) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও উপজেলা পরিসংখ্যান অফিসের ব্যবস্থাপনায় উপজেলা মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) আরাফাত আমান আজিজের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার সা’দ আহমাদ শিবলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে ট্যাব ও প্রতিষ্ঠান প্রধানদের হাতে ক্রেষ্ট তুলে দেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। আরো উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াজেদ আলী মৃধা, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সুশান্ত কুমার শীল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ.স.ম মাহামুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, ওয়ালিয়া ইউপির চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম সিদ্দিকী, গোপালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ বাবুল আকতার, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাকিব হোসেন প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগের নেতৃস্থানীয় ব্যক্তি, শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, অভিভাবক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *