মিরাক্কেলখ্যাত অভিনেতা আবু হেনা রনি’র গাড়িতে হামলা,বন্ধুদের মারধর

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে মিরাক্কেল খ্যাত  জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা আবু হেনা রনি’র গাড়িতে হামলা চালিয়ে তার দুই বন্ধুকে মারধর করে জখম করার অভিযোগ পাওয়া গিয়েছে। শুক্রবার রাত আনুমানিক ৭টার সময় উপজেলার চাঁচকৈড় বাজারে অবস্থিত আনন্দ সিনেপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুদাসপুর পৌরসভার গারিষাপাড়া মহল্লার চাতাল ব্যবসায়ী মোঃ ছাবলু মোল্লাসহ আরো ৪ জনের নামে রনি’র বন্ধু তহুরুল বাদি হয়ে মামলা দায়ের করেছেন। রনি’র সাথে থাকা আহত দুই বন্ধু মোঃ তহুরুল ইসলাম (৩৬) ও রাজু আহম্মেদ (৩৫) এর বাড়ি পাশ^বর্তী সিংড়া উপজেলার বিলদহর গ্রামে।
অভিনেতা আবু হেনা রনি জানান, শুক্রবার সন্ধ্যায় আবু হেনা রনিসহ তার চারজন বন্ধু আনন্দ সিনেপ্লেক্সে সিনেমা দেখার জন্য এসেছিলেন। তার বন্ধু রাজু আহম্মেদের প্রাইভেটকারটি রাস্তার পাশে পার্কিং করে তিনি সিনেমা হলের গেটের সামনে গিয়েছিলেন এবং তার বন্ধুরা গাড়ির পাশেই দাড়িয়ে ছিলো। এসময় অপর একটি প্রাইভেটকার যোগে স্থানীয় চাতাল ব্যবসায়ী ছাবলু মোল্লা এসে তাদের গাড়ি রাখা দেখে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে আবু হেনা রনি’র বন্ধুরা ছাবলু মোল্লাকে গালাগালি করেত নিষেধ করায় ছাবলু মোল্লা গাড়ি থেকে নেমে তাদের উপর চড়াও হয়। পরে স্থানীয়রা তাকে বাধা দিলে ছাবলু মোল্লা উত্তেজিত হয়ে মোবাইল ফোনে তার কিছু স্বজনদের ফোন দিয়ে ডাকেন। কিছুক্ষণের মধ্যেই বেশ কয়েকটি মোটরসাইকেল এসে তার বন্ধুদের মারধর শুরু করলে দুই বন্ধু পালাতে পারলেও তহুরুল ইসলাম ও রাজু আহম্মেদকে ধরে বেধরক মারপিট করে জখম করে এবং প্রাইভেটকার ভাঙচুর করে। তাদের ডাক চিৎকারে তিনি সহ স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা নিয়ে গুরুদাসপুর থানায় আসেন। এ ঘটনায় তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয় আসারও দাবি জানিয়েছেন।
অভিযুক্ত চাতাল ব্যবসায়ী ছাবলু মোল্লা মোবাইল ফোনে বলেন,তিনি তার ছেলে ও মেয়েকে নিয়ে প্রাইভেটকার যোগে আনন্দ সিনেপ্লেক্সের সামনে দিয়ে যাচ্ছিলেন। সিনেপ্লেক্সের পাশেই রাস্তায় দাড়িয়ে ছিগারেট খাচ্ছিলো ৪-৫ জন। বার বার হর্ন দিলেও তারা রাস্তা থেকে সরে যাচিছলেননা না। একপর্যায়ে হর্ন বেশি দেওয়ার কারনে আবু হেনা রনি’র বন্ধুদের মধ্যে একজন এসে তাকে কলার চেপে ধরে। তিনি শারিরীক ভাবে অসুস্থ্য। ক্রেস নিয়ে হাটাচলা করেন। রনি’র বন্ধুরা বেশি উত্তেজিত হওয়ার কারনে আত্মরক্ষার্থে তিনি তার কিছু স্বজনদের ফোন করে ঘটনাস্থলে আসতে বলেন। এরপর কথাকাটাকাটির একপর্যায়ে মারপিট শুরু হয়। তবে আবু হেনা রনিকে মারপিট করা হয়নি।
গুরুদাসপুর থানার ওসি মনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ আসামীদের ধরতে তৎপরতা শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *