এই সরকার মানুষের পকেটও চুরি করছে -দুলু

নাটোর অফিস॥
বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকার কেবল ভোট নয়, মানুষের পকেটও চুরি করছে। ফ্যাসিবাদী সরকারের সঙ্গে ফয়সালা হবে রাজপথে। এদের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি। আমরা জনগণের ভোটের অধিকার আদায় করে তারপর ঘরে ফিরব। আন্দোলনের মধ্য দিয়ে সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে । জনগণের দাবী দাবি মেনে নিতে।এখন জাতির সামনে কোন বিতর্ক নেই। একটাই লক্ষ্য যে আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে একটা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনগণের আশা-আকাঙ্খার যেন আমরা প্রতিফলন ঘটাতে পারি, পূরণ করতে পারি। জনগণ একটা দাবি পরিষ্কার করে বলে, হাসিনা থাকলে নির্বাচনে যাবেন না।
মঙ্গলবার দুপুরে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে বিভিন্ন দল থেকে বিএনপিতে যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুলু এসব কথা বলেন ।
সদর থানা বিএনপি’র সভাপতি রফিকুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে অনুষ্টিত অনুষ্টানে আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য সচিব রহিম নেওয়াজ , যুগ্ম আহবায়ক কাজী শাহ আলম ,নাটোর পৌরসভার সাবেক মেয়র শেখ এমদাদুল হক আল মামুন , জেলা বিএনপি’র অন্যতম নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন , সাইফুল ইসলাম আফতাব জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম , দিঘাপতিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ ও আবুল হাসেম গেদু ।
অনুষ্ঠানে দিঘাপতিয়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রুশবা আহম্মেদ জাদুর নেতৃত্বে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির অর্ধ শতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগদান করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *