নাটোর ও বড়াইগ্রামে স্বাধীনতা দিবস উদযাপন বিএনপির

নাটোর অফিস॥ নাটোর সদর ও বড়াইগ্রামে বিএনপি ও সকল সহযোগি সংগঠনের উদ্যোগে যথাযথ মর্যাদায় দোয়া ও আলোচনা সভার মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার শহরেরর আলাইপুর দলীয় কার্যালয় ও বনপাড়ায় এক কমিউনিটি সেন্টারে এর আয়োজন করে বিএনপি।
নাটোর শহরে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক। সভাপতিত্ব করেন জেলা কমিটির সহ-সভাপতি শহীদুল ইসলাম বাচ্চু।
অন্যদিকে বড়াইগ্রাম উপজেলা বিএনপির সহসভাপতি আলী আকবরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী। বিশেষ অতিথি ছিলেন মাঝগাঁও ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রভাষক আব্দুল আলীম, এক নং যুগ্মসম্পাদক আব্দুস সালাম মোল্লা, উপজেলা যুবদল সভাপতি আতিকুর রহমান বেলাল, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান পারভেল, উপজেলা ছাত্রদল সভাপতি কোরবান আলী, বড়াইগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি লুৎফর রহমান, উপজেলা মহিলা দলের সভাপতি ও মহিলা ভাইসচেয়ারম্যান হেলেনা বেগম প্রমূখ। পরে শহীদ মুক্তিযোদ্ধাদের আতœার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত করেন উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা রফিকুল ইসলাম।**

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *