এমপি শিমুলের বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে সমর্থকদের বিক্ষোভ-সমাবেশ

নাটোর অফিস॥
নাটোর -২ আসনের এমপি শফিকুল শিমুলের বিরুদ্ধে একটি জাতীয় দৈনিক পত্রিকায় (যুগান্তর) সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এমপি শিমুলের সমর্থকরা। আজ মঙ্গলবার বিকেলে নাটোর প্রেসক্লাবের সামনে থেকে তারা একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় নাটোর প্রেসক্লাবের সামনে গিয়ে সমবেত হয়। পরে তারা সেখানে এক সমাবেশ করে। সমাবেশ শেষে তারা সংবাদ প্রকাশিত পত্রিকায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুব

ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান চুন্নু, জেলা যুবলীগের সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়া,মোস্তারুল ইসলাম আলম,আব্দুর রাজ্জাক ডাবলু,জিল্লুর রহমান আলমগীর, রিয়াজুল ইসলাম মাসুম,আমিনুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, এমপি শিমুল এলাকার জনপ্রিয় ও সফল একজন জনপ্রতিনিধি। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে আগামি নির্বাচনে তার সুনাম নষ্ট করতে এক শ্রেনীর কুচক্রী মহল ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা তাদের সব রকম চেষ্টায় ব্যার্থ হয়ে এখন সাংবাদিকদের দিয়ে মিথ্যা সংবাদ প্রচারে নেমেছে। এমপি শিমুল একজন উন্নয়নের রোল মডেল ও নাটোরের বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও সহিংসতা প্রতিরোধের নেতা। এমপি শিমুল আওয়ামী লীগের একজন অতন্দ্র প্রহরী। তাদের নেতার বিরুদ্ধে এই সব মিথ্যা সংবাদের প্রতিবাদ জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *