চুরির অপবাদে শিশুকে সিগারেটের ছ্যাকা দিয়ে নির্যাতন॥ প্রতিবাদ করায় দুজনকে কুপিয়ে জখম

নাটোর অফিস ॥
নাটোরে চুরির অপবাদ দিয়ে তানভীর হোসেন নামে দশ বছরের এক শিশুকে সিগারেটের আগুনের ছ্যাকা দিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে। এই নির্যাতনের প্রতিবাদ করায় নির্যাতনকারীরা দুইজনকে কুপিয়ে জখম করে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে সদর উপজেলার বাঙ্গাবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, ব্যাবসায়ী আলমগীর হোসেন টাকা চুরির অভিযোগ করেন স্থানীয় দুই শিশু তানভীর হোসেন এবং জীবন আহমেদের বিরুদ্ধে। এঘটনায় তানভীরকে বুধবার সন্ধ্যায় ডেকে অভিযোগকারী আলমগীরের রাইস মিলের পাশে একটি লেবু বাগানে নিয়ে সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত মারধর ও সিগারেটের আগুনের ছ্যাকাসহ বিভিন্ন ভাবে নির্যাতন চালানো হয়। এছাড়া শিশুটির পরিবারের লোকদের মেরে ফেলার হুমকি দেয় আলমগীর। ভয়ে তারা ঘটনাটি ঘটনাটি গোপন রাখে। কিন্তু বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি জানাজানি হলে শিশু জীবনের বাবা রিপন হোসেন ক্ষুদ্ধ হয়ে আলমগীরের কাছে গিয়ে শিশু নির্যাতনের প্রতিবাদ জানান। এই ঘটনার জের ধরে রাত ১০ টার দিকে আলমগীরের কিশোর গ্যাংয়ের ১০/১২জন সদস্য রিপন হোসেনের উপর ধারালো দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে এলোপাথারী কোপাতে থাকে। এ সময় রিপন হোসেনের চিৎকারে রিপনকে রক্ষা করতে তার চাচা আব্দুর রাজ্জাক এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও কুপিয়ে জখম করে। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে অস্ত্র ফেলে রেখে পালিয়ে যায় কিশোর গ্যাংয়ের সদস্যরা।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং সেখান থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করে। আহতরা বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে নির্যাতিতদের পরিবার। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *