বাগাতিপাড়ায় সুইটকে সভাপতি-মাসুমকে সম্পাদক করে স্মার্ট প্রেসক্লাব গঠন

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় তিনটি প্রেসক্লাবের সমন্বয়ে পেশাদার সাংবাদিকদের নিয়ে স্মার্ট প্রেসক্লাব নামে একটি প্রেসক্লাব গঠন করা হয়েছে। ‘নির্ভীক আমরা সত্য প্রকাশে’ এই স্লোগান নিয়ে এই প্রেস ক্লাব আত্মপ্রকাশ করে । সুইটকে সভাপতি এবং মাসুমকে সাধারন সম্পাদক করে দুই বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় বিহারকোল বাজারের অস্থায়ী কার্যালয়ে প্রবীণ সাংবাদিক মামুনূর রশীদ মাহাতাবের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় পূর্নাঙ্গ কমিটি গঠণ করা হয়।

কমিটিতে দৈনিক আমার সংবাদ এর উপজেলা প্রতিনিধি এ, এস, এম আল-আফতাব খান সুইট কে সভাপতি এবং যুগান্তরের প্রতিনিধি মোঃ মঞ্জুরুল আলম মাসুমকে সাধারন সম্পাদক হিসেবে সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি মামুনূর রশীদ মাহাতাব (সোনালী সংবাদ), যুগ্ম সম্পাদক ফজলুর রহমান (সংগ্রাম), সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল (আজকের পত্রিকা), দপ্তর সম্পাদক আবদুল্লাহ- আল -অনিক (কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ হাসান মাহমুদ (সরেজমিন), নির্বাহী সদস্য সবুজ সরকার (ভোরের ডাক), রান্টু আলী (রূপালী দেশ), কামাল হোসেন (দেশ বাংলার খবর), মোঃ নজরুল ইসলাম (প্রাপ্তি প্রসঙ্গ)।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *