পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ইটের আঘাতে বৃদ্ধ নিহত

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ইটের আঘাতে মোজাফর (৭০) নামের এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। এঘটনায় দীপু আলী (২৬) নামের একজন কে আটক করেছে থানা পুলিশ। রবিবার (১১ জুন) তার মৃত্যু হয়। নিহত মোজাফর হোসেন উত্তর লালপুর এলাকার বিদন মন্ডলের ছেলে।
পুলিশ সূত্রে জানাগেছে, মোজাফরের সঙ্গে একই এলাকার মৃত মানিক মন্ডলের ছেলে দীপু আলী ও পলাশ আলীর সঙ্গে পূর্ব বিরোধ চলে আসছে। এর জের ধরে (১০ জুন) শনিবার সকালে মোজাফরের বাড়ির সমনে এসে প্রতিপক্ষ দীপু ও পলাশ অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। একপর্যয়ে মোজাফর বাড়ি থেকে বের হয়ে এসে গালিগালাজ করতে নিষেধ করলে প্রতিপক্ষ ক্ষিপ্ত হয়ে পাশের একটি ইটের টুকরো দিয়ে মোজাফরকে আঘাত করলে মোজাফর গুরুত্বর আহত হয়ে মাটিতে পরে যায়। এসময় প্রতিপক্ষরা পালিয়ে যায়। স্থানীয়রা এসে গুরুত্বর আহত অবস্থায় মোজাফরকে উদ্ধার করে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যায়। পরে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসে। পরে রবিবার সকালে তার মৃত্যু হয়।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনা নিহতের ছেলে থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ সকালে দীপু আলীকে আটক করেছে। অপর একজন আসামী পলাতক রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *