সাংবাদিকদের সাথে মেয়র জাকিরের মতবিনিময়

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে কর্মরত সাংবাদিকদের সাথে বনপাড়া পৌর মেয়র অধ্যাপক কেএম জাকির হোসেন উন্মুক্ত মতবিনিময় সভা করেছেন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি। তাই সাংবাদিকদের মাধ্যমে নিজের প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
শনিবার দুপুরে বনপাড়ায় শহীদ ডা. আয়নুল হক ভবনে অনুষ্ঠিত সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মেয়র জাকির। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, নগর ইউপি চেয়ারম্যান শামসুজ্জোহা সাহেব, প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, বড়াইগ্রামে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
সভায় বড়াইগ্রামে আওয়ামীলীগের রাজনীতির সুতিকাগার আখ্যা দিয়ে মেয়র বলেন, পরিবারের সকল সদস্য ও- স্বজনরা দলের জন্য নিরলস ভাকে কাজ করে যাচ্ছে। পিতা উপজেলা আ’লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদ ডা. আয়নুল হককে রাজনৈতিক প্রতিহিংসায় নৃশংসভাবে বিএনপির হাতে খুন হন। তিনি মুখ্য আলোচক হিসেবে সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নিয়মিত উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *