উচ্চ শব্দে গান বাজানো নিয়ে আ’লীগের দুই পরিবারের বাড়িতে পাল্টাপাল্টি হামলা

নাটোর অফিস ॥
নাটোরে লাউড স্পিকারে উচ্চ শব্দে গান বাজানোকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই পরিবারের মধ্যে হামলা -পাল্টা হামলার ঘটনা ঘটে। বুধবার সকালে সদর উপজেলা ছাতনি ইউনিয়নের তেলকুপি ফকিরপাড়া গ্রামে এই হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এঘটনায় অন্তত তিনজন আহত হয়।তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়,ঈদের আনন্দ উপভোগ করতে তেলকুপি ফকিরপাড়া গ্রামে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল মোল্লার ছেলে রিপন ও তার বন্ধুরা মঙ্গলবার রাতে তাদের নিজ বাড়ির এলাকায় লাউড স্পিকারে উচ্চ শব্দে গান বাজিয়ে হৈ হুল্লোড় করতে থাকে। এসময় প্রতিবেশী  ওয়ার্ড সভাপতি আব্দুল মান্নান সহ তার পরিবারের সদস্যরা তাদের মানা করেন। এনিয়ে উভয় পরিবারের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। এরই জেরে বুধবার সকালে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল মোল্লার ছেলে রিপন ও তার সহযোগীরা প্রতিবেশী ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আাব্দুল মান্নানের বাড়িতে চড়াও হয়ে বাড়ির লোকদের মারপিটে করার চেষ্টা করে। কিন্তুআাব্দুল মান্নানের সমর্থক সহ এলাকাবাসী প্রতিরোধ করে তাদের তাড়িয়ে দেয়। এঘটনায় ক্ষুদ্ধ হয়ে

আওয়ামীলীগ নেতা আাব্দুল মান্নানের সমর্থকরা প্রতিপক্ষ অপর আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন দুলাল মোল্লার বাড়িতে হামলা চালায়। তবে এলাকাবাসীর প্রতিরোধে তারা ফিরে আসে। এঘটনায় উভয় পক্ষ থেকে থানায় অভিযোগ করার প্রস্তুতি নেয়া হচ্ছে।
এব্যাপারে দুই আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন দুলালাল মোল্লা ও আব্দুল মান্নানের সাথে যোগাযোগকরা হলে তারা দুজনেই একে অপরের ওপর দোষারোপ করেন।
ছাতনি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি দুলাল সরকার জানান, দেলোয়ার হোসেন দুলাল মোল্লা ও আব্দুল মান্নান একে অপরের আত্মীয়। বৈবাহিক ঘটনা নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধের জেরে এই হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। প্রতিবেশীদের হস্তক্ষেপে ঘটনা ভয়াবহ আকার ধারন করেনি বা কেউ আহত হননি।তাদের উভয়কে শান্ত থাকার পরামর্শ দেওয়া হয়েছে।
নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান,গান বাজানো নিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এব্যাপারে থানায় কোন পক্ষ থেকে অভিযোগ করা হয়নি। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *