বাগাতিপাড়ায় যুব সংহতির ইফতার মহফিল

নাটোর অফিস॥
জাতীয় যুব সংহতির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নাটোরের বাগাতিপাড়া উপজেলা জাতীয় যুব সংহতির আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মহফিল অনুষ্ঠিত হয়েছে। বাগাতিপাড়া উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক কমিটির উদ্যগে মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে উপজেলার বিহারকোল বাজারে উপজেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে ওই সকল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক মোঃ জিয়াউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রাধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাগাতিপাড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও নাটোর জেলা জাতীয় পার্টির যুগ্ন আহ্বায়ক মোঃ আব্দুল গনি।প্রধান বক্তা ছিলেন জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক এ, এস, এম আল-আফতাব খান সুইট।
প্রধান বক্তার বক্তব্যে এ, এস, এম আল-আফতাব খান সুইট বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এর কথার বাহিরে কোন সিদ্ধান্ত নেয়া হবেনা। তার সিদ্ধান্তের বাহিরে দলীয় কোন কার্যক্রম করা হবেনা। দলের মধ্যে কাউকে কোন বিশৃঙ্খলা করতে দেওয়া হবেনা। যারা বিশৃঙ্খলা করবে বা করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের চেয়ারম্যান যে নির্দেশনা দেবেন এবং এই আসনে যে ব্যক্তিকে লাঙ্গল প্রতীক দিয়ে দলের মনোনিত প্রার্থী করে পাঠাবেন তার পক্ষে সকলকেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
সংগঠনের উপজেলার সদস্য সচিব মোঃ আবু রায়হানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আজিজ, জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব মোঃ সোহেল ক্বারী, বাগাতিপাড়া পৌরসভা জাতীয় পার্টির সভাপতি মোঃ আসাদুজ্জামান খান লালন প্রমুখ।
অনুষ্ঠানে বাগাতিপাড়া উপজেলা, পৌর ও ইউনিয়ন জাতীয় পার্টি, জাতীয় যুব সংহতি সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে দলটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসাইন মোহাম্মদ এরশাদ সহ সকল প্রয়াত নেতা-কর্মীদের আত্মার মাগফিরাত কামনা ও দেশবাসীর মঙ্গল কামনায় এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত সকলে ইফতার মহফিলে অংশগ্রহণ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *