নাটোরে মহান বিজয় দিবস পালন করা হচ্ছে

নাটোর অফিস ॥
নাটোরে শুক্রবার সূর্যোদয়ের সাথে সাথে স্বাধীনতা চত্বরের মুক্তিযোদ্ধা সৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে যথাযথ মর্যদায় মহান বিজয় দিবসের কর্মসুচি শুরু হয়। এর আগে জাতীয় পতাকা উত্তোলন করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও জেলা প্রশাসক শামীম আহমেদ। এসময় পুলিশ সুপার সাইফুর রহমান,মহিলা এমপি রতœ আহমেদ,পৌর মেয়র উমা চৌধুরী জলি,জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা বারের সাধারন সম্পাদক মালেক শেখসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও রাজ নৈতিকদলের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ বিভিন্ন সংগঠন তাদের নিজস্ব ব্যানারে পুস্পস্তবক অর্পণ করেন।
এদিকে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী-বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকাল ৮টায় শংকর গোবিন্দ স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিক কুজকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়। মুক্তিযোদ্ধা ও পুলিশ বাহিনী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন এতে অংশ নেয়।
এদিকে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী-বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকাল ৮টায় শংকর গোবিন্দ মাঠে আনুষ্ঠানিক কুজকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়। মুক্তিযোদ্ধা ও পুলিশ বাহিনী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন এতে অংশ নেয়। সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তেলন সহ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ নিবেদন করা হয়। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। শুকুবার দুপুরে বিভিন্ন মসজিদে দেশের স্বাধীনতা ও সার্বোভৌমত্ব রক্ষায় বিশেষ দোয়া ও মুনাজাত এবং সুবিধামত সময়ে অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *