বনপাড়া পৌরসভা ও ২ ইউনিয়নে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভা এবং জোয়াড়ি ও মাঝগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীরা উৎসব মুখর পরিবেশে তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। আজ বৃহস্পতিবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে বনপাড়া পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী জাকির হোসেন ও স্বতন্ত্র প্রার্থী প্রার্থী মোঃ জাকির হোসেন সরকার সহ জোয়াড়ি ও মাঝগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীরা রির্টানিং অফিসারের কাছে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। উপজেলার বনপাড়া পৌরসভা, জোয়াড়ী ও মাঝগাঁও ইউনিয়ন পরিষদে ২৯ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মেয়র পদে ২ জন, চেয়ারম্যান পদে জোয়াড়ী ইউনিয়নে ৫ জন ও মাঝগাঁও ইউনিয়নে ৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া বনপাড়া পৌরসভায় সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮ জন। জোয়াড়ী ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪৮ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন ও মাঝগাঁও ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪৪ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০ মনোনয়নপত্র জমা দিয়েছেন।
মেয়র পদে মনোনয় জমা দিয়েছেন বর্তমান মেয়র বনপাড়া পৌর আওয়ামীলীগ সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কেএম জাকির হোসেন এবং আওয়ামীলীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মোঃ জাকির হোসেন সরকার।
জোয়াড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী চাঁদ মাহমুদ, আওয়ামীলীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল, বিএনপি সমর্থিত প্রার্থী মোঃ আলী আকবর, স্বতন্ত্র প্রার্থী মোঃ আবু ইউসুফ আনোয়ার ও মোঃ আব্দুল কাদের।
মাঝগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত আব্দুল্লাহ আল আজাদ দুলাল, বর্তমান চেয়ারম্যান উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মোঃ আব্দুল আলীম, আওয়ামীলীগ সমর্থিত সাবেক ইউপি চেয়ারম্যান খোকন মোল্লা, এমএ খালেক, মোঃ জাহিদ আলম মোল্লা, বিএনপি সমর্থিত মোঃ আব্দুস সামাদ ব্যাপারী, মোঃ সোলায়মান আলী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *