এসএসসি পরীক্ষার্থীদের মারামারি

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার উপজেলার আগ্রান উচ্চ বিদ্যালয় কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন উপজেলার কালিকাপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে সজিব হোসেন বাবু (১৬) ও কাছুটিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে শাওন হোসেন (১৬)। তারা উপজেলার কালিকপুর-বনপাড়া কৃষি ও কারিগরি কলেজের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থী।
আহত সজীব হোসেন বাবু বলেন, আগ্রান উচ্চ বিদ্যালয়ে তাদের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার কেন্দ্র। গত বুধবার পরীক্ষা দিয়ে ইজিবাইকে করে যাওয়ার সময় কালিকপুর-বনপাড়া কৃষি ও কারিগরি কলেজের পরীক্ষার্থীদের সাথে আগ্রান গ্রামের আমজাদ হোসেনের ছেলে ও আগ্রান উচ্চ বিদ্যালয়ের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থী সোহানুর রহমানসহ কয়েকজনের সাথে হাতাহাতি হয়। পরে সেখানে গিয়ে মারামারি থামিয়ে দেই। বৃহস্পতিবার পরীক্ষা দিয়ে ফেরার পথে আমাকে সোহানুর রহমান, মৌখাড়া এলাকার হযরতের ছেলে মৃদুল হোসেন, আগ্রান গ্রামের আব্দুল মন্নানের ছেলে ইমরান হোসেনসহ ১০ – ১২ জন মারপিট করে করে। আমার বন্ধু শাওন হোসেন বাধা দিলে তাকেও মারপিট করে।
সোহানুর রহমামের বাবা আমজাদ হোসেন বলেন, আমার ছেলে ঘটনার সময় ছিল না। তাকে ফাঁসানো চেষ্টা করা হচ্ছে। বাকীরা পলাতক থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
কেন্দ্র সচিব ও আগ্রান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, পরীক্ষার্থীরা যাওয়ার সময় রাস্তায় মারামারি করেছে। আমি জানার পর পুলিশকে খবর দিয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *