বাগাতিপাড়ায় চাকুসহ দুই জন আটক

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় বার্মিজ চাকুসহ ছিনতাইকারী দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১১ অক্টোবর রাতে) উপজেলার জামনগর ইউনিয়নের চাইপাড়া কদমতলা মোড় থেকে তাদের আটক করা হয়। এ সময় কালু মিয়া (২৮) নামে এক ভ্যান চালকসহ অজ্ঞাতনামা আরও একজন পালিয়ে যায়।
আটককৃতরা হলো- পার্শ্ববতী রাজশাহী জেলার চারঘাট উপজেলার ঝিকরা জোয়াদ্দারপাড়ার মোঃ আলম হোসেনের ছেলে মোঃ সামসুল ইসলাম ওরফে শান্ত (২২) এবং একই উপজেলার খুদ্র গোবিন্দপুর (পশ্চিমপাড়া) গ্রামের মোঃ তানজের আলীর ছেলে মোঃ পারভেজ আলী (২৭)। পলাতক ভ্যান চালক কালু মিয়াও চারঘাট উপজেলার ঝিকরা গ্রামের মোঃ এলাহী বক্সের ছেলে।

পুলিশ জানায়, বাগাতিপাড়া থানার অন্তর্গত উপজেলার সীমান্তবর্তী পকেট খালি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই (নিরস্ত্র) মোঃ সানোয়ার হোসেনের নেতৃত্বে এএসআই মোঃ মাহমুদ হোসেন ও সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ফুলতলা মোড় হতে পুলিশ ক্যাম্প পর্যন্ত রাত্রীকালীন জরুরী টহলে ছিলেন। এ সময় কদমতলা মোড়ে বৃষ্টির মধ্যে সন্দেহজনক চারজনকে ঘুরাঘুরি করতে দেখেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা সবাই দৌড়ে পালাতে থাকে। পুলিশ তােদর ধাওয়া কের সামসুল ইসলাম ওরফে শান্ত ও পারভেজ নামে দুই জনকে আটক করতে সক্ষম হয়। কালু মিয়া নামে এক ভযান চালক ও অজ্ঞাতনামা আরও একজন পালিয়ে যায়। এ সময় আটোককৃতদের শরীর তল্লাশী করে ছিনতাই কাজে ব্যবহিত একটি ফোল্ডিং বার্মিজ চাকু, একটি গ্লাক্সি ও একটি বাটন ফোন জব্দ করা হয়। পলাতক দুইজনসহ আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা রুজু করা হয়।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আড়ানী-পুঠিয়া মহাসড়কে পথচারীদের ছিনতাইয়ের শিকার বানানোর উদ্দেশ্যে চাকু নিয়ে তারা সেখানে অবস্থান করছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ছিনতাইয়ের কথা স্বীকার করে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *