বাগাতিপাড়ায় ৬ কেজি গাঁজাসহ যুবক আটক!

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় ৬ কেজি গাঁজা সহ লিটন নামে এক যুবক কে আটক করেছে থানা পুলিশ। বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার বিহারকোল বাজার থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃত লিটন আলী (৩০) নাটোর সদর উপজেলার বড়বড়িয়া (কুমিল্লা পাড়া) গ্রামের মৃত মজনু আলীর ছেলে।
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদ পেয়ে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে থানার এসআই মোস্তফা কামাল এর নেতৃত্বে এএসআই ছামচুজ্জামান জোহা ও তামজিদুর রহমানসহ সংগীয় ফোর্স নিয়ে বিহারকোল বাজারে মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় ওই বাজারে কামাল নামে এক চায়ের দোকানে সন্দেহজনক এক যুবকের কাছে থাকা ঘারে ঝুলানো ব্যাগ তল্লাশি করে কালো টেপ দিয়ে মোড়ানো চারটি গাঁজার পেকেট উদ্ধার করে পুলিশ। প্রতিটি প্যাকেটে এক কেজি ৫০০ গ্রাম করে মোট ৬ কেজি গাঁজা আছে বলেও থানা পুলিশ জানান। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি রুজু করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী অফিসার বাগাতিপাড়া মডেল থানার এসআই শিবলী জামান বলেন, আটককৃত লিটন ওই মাদকদ্রব্য (গাঁজা) বিক্রির জন্য তার কাছে রেখেছিল। তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে আজ (বুধবার) দুপুরেই বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক বিরোধী এমন অভিযান চলমান থাকবে বলেও জানান এই পুলিশ অফিসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *