বাগাতিপাড়ায় ছবিসহ ভোটার তালিকার হালনাগাদ কার্যক্রম সম্পর্কিত সভা

নাটোর অফিস॥
ছবিসহ ভোটার তালিকার হালনাগাদ কার্যক্রম-২০২২ উপলক্ষে নাটরের বাগাতিপাড়ায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদের বড়াল সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
বাগাতিপাড়া উপজেলা নির্বাচন অফিসের কার্যালয়ের আয়োজনে সভায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রপ্ত উপজেলা নির্বাহী অফিসার সুমাইয়া মমতাজ এর সভাপতিত্বে প্রধান অতিথী ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।
বাগাতিপাড়া নির্বাচন অফিসার ও রেজিস্ট্রেশন মোঃ আব্দুল মজিদের সঞ্চালনায় এ সময় বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, সকল ইউপি চেয়ারম্যান, বাগাতিপাড়া কৃষি ও কারিগরী কলেজের অধ্যক্ষ শ্রী পরিমল কুন্ডু, উপজেলা ঈমাম সমিতির সভাপতি এ কে এম আফজাল হোসেন, পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর মোঃ সেলিম রেজা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহাতাব উদ্দিন, বাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি ও আমার সংবাদ এর উপজেলা প্রতিনিধি এ, এস, এম, আল-আফতাব খান সুইট প্রমুখ।
বাগাতিপাড়া উপজেলা নির্বাচন অফিসের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ১ সেপ্টেমবর হতে ২১ সেপ্টেমবর পর্যন্ত তাদের সংগৃহিত নতুন ও বাদপড়া ভোটার তালিকা অনুযায়ি এই উপজেলায় সম্ভাব্য ৮ হাজার ১৫০ জনের ছবিসহ ভোটার তালিকার হালনাগাদ করা হবে। এই কার্যক্রম উপজেলার ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার স্ব স্ব কার্যালয়ে আগামী ২৬ সেপ্টেমবর থেকে ১৬ অক্টোবর ২০২২ পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে। এছাড়াও এই কার্যক্রমে যারা বাদ পড়বেন তাদের জন্য ১৭ সেপ্টেমবর উপজেলার পেড়াবাড়িয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কার্যক্রমটি অনুষ্ঠিত হবে বলেও সংশ্লিষ্ট দপ্তর সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *