অসুস্থ বকুল এমপিকে রামেক হাসপাতালে ভর্তি

 

নাটোর অফিস॥
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রচন্ড জ¦র ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার সকালে গায়ে জ¦র দেখা দেয় এবং ডায়রিয়া শুরু হলে তাৎক্ষনিক ভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে দুপুরের দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি রামেকের ভিআইপি-২ নং ক্যাবিনে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন। এরআগে গত শনিবার বিকেলে উচ্চ রক্তচাপ ও গ্যাস্টিক জনিত সমস্যার কারনে অসুস্থ্য হয়ে পড়েন তিনি।
বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সংসদ সদস্যের সহোদর মোঃ অহিদুল ইসলাম গোকুল এ তথ্য নিশ্চিত করে জানান, গতকাল শনিবার বিকেলে লালপুর এলাকায় একটি অনুষ্ঠানে অতিরিক্ত গরম, উচ্চ রক্তচাপ ও গ্যাস্ট্রিকজনিত কারনে অসুস্থ্য হয়ে পড়েন। সেখান থেকে দ্রুত হাসপাতালে নিয়ে চিকিৎসা দিয়ে বাসা নেয়া হয়। আজ রোববার সকালে হঠাৎ করে গায়ে জ¦র দেখা দেয়। একই সাথে ডায়রিয়া শুরু হয়। এ অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসা সেবার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিভিন্ন পরীক্ষা-নিরিক্ষা সম্পন্ন করা হয়েছে। কোন ভয়ের আশঙ্কা নেই জানিয়ে তিনি বলেন, ডাক্তার তাদের জানিয়েছেন ডায়রিয়ার কিছুটা উন্নতি হয়েছে। তবে গায়ে প্রচন্ড রয়েছে। আশা করছি দ্রুত সেরে উঠবেন তিনি।
বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডাঃ আব্দুর রাজ্জাক জানান, আগে থেকেই তার উচ্চ রক্তচাপ ও গ্যাস্টিক জনিত সমস্যা রয়েছে। তিনি নিয়মিত ওষুধ সেবন করেন। গতকাল ঘুম কম হওয়া ও গ্যাস্টিক জনিত কারনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন। তাকে চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়। আজ সকালে হঠাৎ করেই গায়ে প্রচন্ড জ¦র আসে এবং ডায়রিয়া শুরু হয়। এ অবস্থায় তাকে দ্রুত চিকিৎসা সেবা দেয়া হয়। পরে দুপুরের দিকে তাকে উন্নত চিকিৎসা সেবা দিতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *