গুরুদাসপুর উপজেলা আ’লীগের সম্মেলন উপলক্ষে প্রেস ব্রিফিং

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের আগামী ১৫ই নভেম্বর মঙ্গলবার ত্রি-বার্ষিক সম্মেলন বাস্তবায়ন উপলক্ষে দলের পক্ষ থেকে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
রোববার সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.আনিসুুর রহমান সভাপতিত্বে গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ গুরুদাসপুর উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলন বাস্তবায়ন কমিটির আয়োজনে প্রেস ব্রিফিংঅনুষ্ঠিত হয়। স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস প্রেস ব্রিফিংএ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ।
পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলামের সঞ্চালনায় সাংবাদিকদের উদ্দেশ্যে স্বাগত রাখেন সাবেক

উপজেলা চেয়ারম্যান সরকার এমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী। বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন নেতৃবৃন্দ।
বক্তারা আওয়ামী লীগের ১৫ই নভেম্বর মঙ্গলবার গুরুদাসপুর সরকারী পাইলট মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলন/২০২২ সফল করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ইতিহাস, ঐতিহ্য ও উন্নয়নের ধারক বাহক। দীর্ঘ ৮ বছর পর এই সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলনের উদ্বোধন করবেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস এমপি। সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.আনিসুর রহমান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপি। এছাড়া কেন্দ্রীয় এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *