নারীর ছবি এডিটিং করে অশ্লীলভাবে উপস্থাপন করার মামলায় রাজশাহীর সাইবার ট্রাইব্যুন্যাল আদালত নাটোরের এক যুবকেক ৭ বছরের জেলসহ অর্থদন্ড ‌দিয়েছে

নাটোর অফিস॥
নাটোরে এক নারীর ছবি এডিটিং করে অশ্লীলভাবে উপস্থাপন, চাঁদা দাবী এবং ওই নারীকে উত্যক্ত করার মামলায় নাটােরের অসীম শ্যাম দাস নামে এক যুবককে ৭ বছরের কারাদন্ড দিয়েছে রাজশাহীর সাইবার ট্রাইব্যুন্যাল আদালত। একইসাথে তাকে ৫ লাখ টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। জরিমানার এ অর্থ পরিশোধ না করলে আরও ৬ মাস বিনাশ্রম কারাভোগ করতে হবে দন্ডিতকে। বৃহস্পতিবার দুপুরে সাইবার ট্রাইব্যুনাল আদালতের বিচারক জিয়াউর রহমান এ রায় ঘোষনা করেন।
আদালত সুত্রে জানাযায়, ২০১৪ সালের মে মাসে নাটোরের লালবাজার এলাকার অসীম শ্যাম দাস এক নারী শিক্ষার্থীর ছবি এডিট করে অশ্লীল ভাবে এলাকার বিভিন্ন জনের কাছে উপস্থাপন করে। একপর্যায়ে ওই ছবি মেয়েটির বাবাকে দেখিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। এছাড়াও মেয়েটিকে উত্যক্ত ও কুপ্রস্তাব দেয়। পরে মেয়েটি নাটোর সদর থানায় মামলা করে। পুলিশ তদন্ত শেষে আদালত চার্জশীট জমা দেয়। শুনানী, স্বাক্ষী, যুক্তিতর্ক শেষে আদালত আজ বৃহস্পতিবার অসীম শ্যাম দাসকে ৭ বছরের কারাদন্ড ও ৫ লাখ টাকার অর্থদন্ড প্রদান করে। রায় ঘোষনকালে দন্ডপ্রাপ্ত অসীম শ্যাম দাস আদালতে উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *