সরকারী মনোগ্রাম যুক্ত গাড়ীতে জুট গোডাউন কর্মচারীর হাত-পা বাঁধা লাশ

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে বানিজ্য মন্ত্রালয়ের মনোগ্রামযুক্ত একটি জীপগাড়ী থেকে হাত পা বাঁধা অবস্থায় একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বনপাড়া বাইপাস এলাকা থেকে চালকসহ ওই গাড়ীটি জব্দ করে ।
নিহত ব্যাক্তির নাম হযরত আলী (৪৫)। তার বাড়ী রংপুরে। তিনি গাজীপুরের কাশিমপুর এলাকায় তাজ এন্টারপ্রাইজ নামে জুট গোডাউনে কর্মচারী। জুট গোডাউনের মালিক মিজানুর রহমানকে আটক করেছে পুলিশ। জব্দকৃত গাড়ীটি মিজানুর নিজেই চালাচ্ছিলেন।
বনপাড়া পুলিশ তদন্ত্র কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রাশেদুল ইসলাম বলেন, নাটোর পাবনা মহাসড়কের বনপাড়া বাইপাস এলাকা মাগুড়া জেলার শ্রীপুর উপজেলার আমতৈইল গ্রামের মৃত গোলাম হায়দারের ছেলে মিজানুর রহমান (৪১) বানিজ্য মন্ত্রালয়ের মনোগ্রাম যুক্ত গাড়ী (ঢাকা মেট্রো ঘ ১৪-০৫৮৭) নিয়ে ঘোরাফেরা করছিলেন। চলাফেরায় সন্দেহ হলে পুলিশ গাড়ী তল্লাশী করে। এসময় ওই গাড়ীর পেছনের বাঙ্গার থেকে হাত-পা বাঁধা একটি মরদেহ উদ্ধার করা হয়। তিনি বলেন, মরদেহের দুই হাত-পা রশি দিয়ে পিঠে মুড়িয়ে বেঁধে পিঠের উপর ইট বোঝাই বস্তা পাচা দিয়ে রাখা হয়েছিল।
আটক মিজানুর রহমান বলেন, হযরত আমার গোডাউনে কর্মচারী ছিলেন। তার আচরন খারাপের জন্য সোমবার সকালে শাসানোর উদ্দেশ্যে বাড়িতে ডেকে নেওয়া হয়। তখন হালকা চরথাপ্পর দিয়ে ঘর থেকে বের হয়ে যাই। কিছক্ষণ পরেই সে গলায় ফাঁসি দিয়ে আতœহত্যা করে।
অতিরিক্ত পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল শরীফ আল রাজিব বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে গুম করার উদ্দেশ্যে মরদেহটি নিয়ে ঘোরাফেরা করছিলেন মিজানুর। যার কারনে তিনি নিজেই গাড়ী চালাচ্ছিলেন। তাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *