‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহ উপহার দৃষ্টান্ত হয়ে থাকবে’-এমপি বকুল

নাটোর অফিস॥
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, মুজিববর্ষে দেশের তৃণমূল পর্যায়ের গৃহহীন, ভূমিহীন, অসহায় মানুষদের কথা চিন্তা করে তাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহ উপহার ইতিহাসে এক অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। স্বাধীনতার পঞ্চাশ বছরে এমন দৃষ্টান্তমূলক কাজ আগে কখনও দেখা যায়নি। মুজিববর্ষে শেখ হাসিনার এই উপহার বাংলার মানুষ সারাজীবন মনে রাখবে। শুধু বাংলার মানুষ না সারা বিশ্বের মানুষের কাছেই স্মরণীয় হয়ে থাকবে।
রোববার দুপুরে বাগাতিপাড়া উপজেলার জামনগর মন্ডলপাড়া গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীন ৪০টি পরিবারের পূনর্বাসনে দুর্যোগ সহনীয় গৃহনির্মাণ নির্মাণ কাজের উদ্বোধন কালে সাংসদ শহিদুল ইসলাম বকুল এমন মন্তব্য করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সাংসদ বকুল।
সাংসদ শহিদুল ইসলাম বকুল বলেন, একজন মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি সারাক্ষণ দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে চলেছেন। করোনার এই মহামারিতেও সকল বাধা অতিক্রম করে মানবতার সেবায় বিরল দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে যিনি ধীরে ধীরে বাস্তবে রুপদান করে চলেছেন। ক্ষমতার উচ্চ আসনে অবস্থান করেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরীব-দুখী ও খেটে খাওয়া মানুষের কথা ভাবছেন ও তাদের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিকতার ছোয়া দেশ ছাড়িয়ে বৈশ্বিক পর্যায়েও স্থান করে নিয়েছে।
এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, জামনগর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুসসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *