নাটোরে ট্রাফিক সপ্তাহ উদ্বোধন॥জনসচেতনতা বৃদ্ধির তাগিদ সাংসদ-পুলিশ সুপারের।

নাটোর: উন্নত দেশের পরিবহন ব্যবস্থায় চালক ও যাত্রীদের ট্রাফিক আইন মেনে চলার মানসিকতাই সেসব দেশের সড়ক দূর্ঘটনা হ্রাসের অন্যতম কারন জানিয়ে নাটোর-২ আসনের সাংসদ আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি বলেছেন, আইন মানলেই সড়ক দূর্ঘটনা থেকে মুক্তি মিলবে। আইন মেনে চলার মানসিকতা সবার মধ্যে থাকতে হবে। ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণে শিক্ষার্থীরা আমাদের চেতনাকে শাণিত করেছে। এই চেতনায় আমরা নিরাপদ সড়ক নিশ্চিত করতে চাই।
সারাদেশে ট্রাফিক সপ্তাহ উদযাপনের অংশ হিসেবে নাটোরে জেলা পুলিশ শোভাযাত্রা ও সমাবেশ করেছে। আজ রোববার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে র‌্যালীতে নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি।
শহরের মাদ্রাসা মোড়ে আয়েজিত সমাবেশে বক্তব্য রাখেন নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুন, নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সাজেদুর রহমান খান ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী, জেলা-আ’লীগের দপ্তর সম্পাদক দীলিপ কুমার দাস, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল, পৌর কাউন্সিলর ফরহাদ হোসেন প্রমুখ। এরআগে শহরের পুরনো স্টেডিয়াম এলাক থেকে শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করেন।
পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, ট্রাফিক সপ্তাহ পালন উপলক্ষে জেলার ৭ থানা এলাকায় ট্রাফিক আইনের বিধি-বিধান মাইকিং করে জনসচেতনতা বৃদ্ধি করা হবে,সড়কে যানবাহন ও কাগজপত্র পরীক্ষা করা হবে এবং শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষক ও শিক্ষার্থীদের ট্রাফিক আইন অবগত ও উদ্বুদ্ধ করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *