নাটোরে বালু বোঝাই ট্রাক চাপায় নারীসহ দুই অটো আরোহী নিহত।

নাটোরে একটি বালু বোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে অটোরিক্সার দুই আরোহী এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অটো চালকসহ আরো তিনজন। শনিবার সকাল সোয়া ৬ টার সময় শহরের আলাইপুরস্থ কমলা সুপার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নলডাঙ্গা উপজেলার সোনাপাতিল গ্রামের মঙ্গল দেবনাথের স্ত্রী সুলতা দেবনাথ(৩৫) ও একই গ্রামের মৃত কার্তিক চন্দ্রের ছেলে কানাই চন্দ্র (৪০)। আর আহতরা হলেন, নিহতের স্বামী মঙ্গল দেবনাথ(৪০), মেয়ে আখি রানী দেবনাথ(১৯) ও অটোচালক সদর উপজেলার তেবাড়িয়া উত্তরপাড়া গ্রামের আমান উল্লাহর ছেলে আবুল কালাম (২৫)। আহতদের নাটোর সদর হাসপাতালালে ভর্তি করা হয়েছে।
নাটোর ফায়ার স্টেশন কর্মকর্তা মোঃ মহিউদ্দিন জানান, যাত্রী বোঝাই একটি অটোরিক্সা স্টেশন বাজার থেকে শহরের হরিশপুর এলাকায় যাচ্ছিল। পথে শহরের আলাইপুরস্থ কমলা সুপার মার্কেটের সামনে এলে পিছন দিক থেকে একটি বালু বোঝাই ট্রাক অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ওই দুইজন নিহত হন এবং অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় অটো চালক ও অপর দুই আরোহীসহ তিনজন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে এবং আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাটোর সদর থানার উপ-পরিদর্শক রুবেল হোসেন জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পলাতক রয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *