সাঁতরে নদী পার হতে গিয়ে বৃদ্ধ নিখোঁজ

নাটোর অফিস॥
নদী সাঁতরে পার হতে গিয়ে নাটোরের গুরুদাসপুরে মোঃ ইমান আলী (৫২) নামে এক ব্যক্তি পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন। তাকে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা।

শুক্রবার (০৫ আগষ্ট) দুপুর দুইটার সময় উপজেলার যোগেন্দ্রনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আত্রাই নদীর শাখা নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ ইমান আলী উপজেলার যাগেন্দ্রনগর গ্রামের মৃত খয়ের আলী মোল্লার ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মতিন এ তথ্য নিশ্চিত করে জানান, যোগেন্দ্রনগর গ্রামের মধ্য দিয়ে আত্রাই নদীর একটি শাখা নদী বয়ে গেছে। ওই নদীর দুই পাশেই রয়েছে যোগেন্দ্রনগর গ্রামের মানুষের ফসলি জমি। আজ দুপুর আনুমানিক দুইটার দিকে ইমান আলী তার ফসলি জমি থেকে বাড়ি ফিরছিলেন।

পথে আত্রাই নদীর শাখা নদী পারাপারে কোন নৌকা বা ভাসমান যান না পেয়ে সাঁতরে পার হচ্ছিলেন। সেসময় তার হতে একটি ব্যাগ ও সেন্ডেল ছিল। তিনি এ অবস্থায় সাঁতরে নদীর মাঝখানে গিয়ে পানিতে তলিয়ে যান। এসময় স্থানীয় লোকজন টের পেয়ে তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন।

পরে গুরুদাসপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেন। তবে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। উদ্ধার তৎপরতা অব্যাহত আছে এবং সেখানে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান ওসি।

গুরুদাসপুর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্রই তারা ঘটনাস্থল গিয়ে উদ্ধার কাজ চালাচ্ছেন। তবে এখনও তার সন্ধান পাওয়া যায়নি। বিষয়টি পর্যবেক্ষন শেষে রাজশাহী ডুবুরি ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা রওনা হয়েছেন। অল্প সময়ের মধ্যেই ঘটনাস্থলে পৌছে উদ্ধার কার্যক্রম শুরু করবেন।

 

 

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *