বড়াইগ্রামে প্রতিপক্ষের পিটুনীতে আহত কৃষকের মৃত্যু

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌর এলাকার গুনাইহাটী এলাকায় আব্দুস সামাদ (৬৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ করা হয়েছে। প্রতিপক্ষের হামলায় আহত ওই কৃষক বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।
নিহত আব্দুস সামাদের ভাই খলিলুর রহমান অভিযোগ করে বলেন এহিয়া গত ৫ বছর যাবত সমাদের ৮ বিঘা জমি আবাদ করছে। এই ঘটনার জেরে মঙ্গলবার সকালে সামাদ যখন তার জমি দেখতে যায় তখন এহিয়া ও তার ছেলে জাহাঙ্গীর তার পথ রোধ করে জিআই পাইপ দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়।
সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান পরস্পর বিরোধী অভিযোগ করে বলেন, ওই গ্রামের মৃত বাছের উদ্দিনের ছেলে আব্দুস সামাদের সাথে একই গ্রামে মহির উদ্দিনের ছেলে এহিয়ার (৪৫) স্ত্রীর জাহানারা খাতুনের (৩৮) পরকীয়া সম্পর্ক রয়েছে। এই অভিযোগে গত ২ বছর আগে জাহানারা স্বামীর সাথে সম্পর্ক বিছিন্ন করে, কিন্তু ৩ মাস আগে আবার ঘরে ফিরে। এহিয়ার পরিবারের অভিযোগ তাদের অনৈতিক সম্পর্ক এখনও আছে। এই ঘটনার জেরে হত্যাকান্ড ঘটেছে।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, নিহতের ভাই খলিলুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *