নাটোরে বন্যার্তদের পাশে পলক

নাটোর অফিস॥
তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশে বন্যায় এক তৃতীয়াংশ এলাকা ক্ষতিগ্রস্থ হয়েছে। চলনবিলের বন্যার অবনতির কারণে বানভাসী মানুষদের অবর্ননীয় দুর্ভোগের সন্মুখীন হয়েছেন। সিংড়ায় পানি বন্দী হয়ে পড়েচেন লক্ষাধিক মানুষ। তারা বিভিন্ন আশ্রয় কেন্দ্র আম্রয় নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। চলনবিলের মানুষের এ দুঃখ দুর্দশা লাঘবে আমাদের পক্ষে যা কিছু করনীয় তার সব কিছুই করা হচ্ছে।

আজ বুধবার(২৯শে জুলাই) নাটোরের সিংড়া উপজেলার কলম ইউনিয়নের ৫টি আশ্রয়কেন্দ্র ও পৌর এলাকার কতুয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ে কয়েক’শ নারী পুরুষের মধ্যে ত্রাণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী বলেন, বন্যার্ত মানুষের খাদ্য, চিকিৎসাসহ অন্যান্য সমস্যা সমাধানে আওয়ামী লীগের নেতা-কর্মিরা তৎপর রয়েছেন। জননেত্রী শেখ হাসিনার সরকার একটি মানুষকে না খেয়ে থাকতে দেবে না।

এদিন প্রতিমন্ত্রী সিংড়া থেকে নৌকা ও ভ্যানে চড়ে এমনকি কাদাপানি মাড়িয়ে আত্রাই নদীর দুতীরে মানুষজনের বাড়ীতে পানি ঢুকে ক্ষয়ক্ষতি সরজমিনে প্রত্যক্ষ করেন। এছাড়া কলকলি এলাকায় ভেঙ্গে যাওয়া বাঁধে জিও ব্যাগ ফেলে পানি উন্নয়ন বোর্ডের উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

জুনাইদ আহমেদ পলক আরো বলেন, সিংড়া এলাকার বন্যার্ত মানুষদের তাৎক্ষনিক সহযোগিতার পাশাপাশি বন্যার পানি নেমে গেলে তাদের পুনর্বাসন করা এবং রাস্তা ঘাট এবং অবকাঠামো উন্নয়নে সার্বিক সহযোগিতা করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *