নাটোরের বাগাতিপাড়ায় ভ্যান চালকের হাত-পা বাধা মৃতদেহ উদ্ধার!

বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ায় সাগর আলী (৬০) নামে এক ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার দক্ষিন মুরাদপুর ও চিমনাপুর এলাকার একটি আখের জমি থেকে ওই ভ্যানচালকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সাগর আলী জেলার লালপুর উপজেলার ধুপইল নতুনপাড়া গ্রামের মৃত লেদু মন্ডলের ছেলে।
বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন হাত-পা বাধা অবস্থায় সাগর আলীর মতৃ দেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান,সাগর আলী প্রতিদিনের বুধবার সকালে চার্জার ভ্যান রিক্সা নিয়ে বাড়ি থেকে হয়। কিন্ত রাতে বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পায়না পরিবারের লোকজন। বৃহস্পতিবার সকালে মালঞ্চি-দয়ারামপুর প্রধান সড়কের মুরাদপুর চিমনাপুর এলাকায় একটি আখের জমির মধ্যে মেহগুনি গাছের সাথে হাত-পা বাঁধা মৃতদেহ দেখে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। লোকমুখে খবর ছড়িয়ে পড়লে নিহত ভ্যান চালকের ছেলে শরিফুল ও পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে সাগর আলীর মৃতদেহ বলে সনাক্ত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।
ওসি আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, এসময় ঘটনাস্থল থেকে কিছু দুরে ভ্যান রিক্সাটি উদ্ধার করা হয়। এটি একটি হত্যাকান্ড বলে ধারনা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *