নাটোরে দু’পক্ষের সংঘর্ষে ৭ জন আহত, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম,নাটোর
পূর্ব শত্রুতার জেরে নাটোরের বড়াইগ্রামে দুই পক্ষের সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। এদের মধ্যে আব্দুল মান্নান (৬৫) ও ফয়েজ আলী (৩৬) নামে দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ফয়েজের ভাই মেহেদী হাসান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্ত শহিদুল ইসলাম (৪২) নামে এক দোকানীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার(৪ঠা ফেব্রুয়ারী) উপজেলার নগর ইউনিয়নের মশিন্দা গ্রামে এ ঘটনা ঘটে।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক রবিউল করিম জানান, মশিন্দা গ্রামে দুই প্রতিবেশী আব্দুল মান্নান ও ফয়েজ আলীর মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। দুপুরে মান্নান গ্রুপের শহিদুল ইসলামের দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় ফয়েজের কোমরে ফালা দিয়ে আঘাত করে দোকানী শহিদুল ও মান্নানের লোকজন। খবর পেয়ে ফয়েজের লোকেরা মান্নানসহ তার লোকদের উপর হামলা চালায়। এতে উভয় পক্ষের ৭ জন আহত হয়। পাল্টা হামলার সময় মূল হামলাকারী শহিদুল পালিয়ে যায়। আহদের মধ্যে ফয়েজ ও মান্নানকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে এবং অন্যদের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীলিপ কুমার দাস জানান, মূল অভিযুক্ত শহিদুলকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের অভিযান শুরু হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *