নাটোরের গুরুদাসপুরে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

স্টাফ রিপোর্টার, গুরুদাসপুর॥
নানা আয়োজনের মধ্য দিয়ে নাটোরের গুরুদাসপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) অনুষ্ঠানের উদ্বোধন করেছেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন।
বুধবার বিকেল ৩টায় এক বর্ণাঢ্য র‌্যালী শেষে বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ মাঠে উপজেলার চাপিলা ও নাজিরপুর ইউনিয়নের খেলোয়ারদের প্রতিযোগিতার মাধ্যমে ওই জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধু ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন শেষে পায়রা অবমুক্ত ও ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথিসহ বিশেষ অতিথিবৃন্দ।
এরআগে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে সভাপতির বক্তব্য রাখেন ইউএনও মো. তমাল হোসেন। বিশেষ অতিথি পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ ও রোকসানা আকতার, সহকারি কমিশনার (ভূমি) নাহিদ হাসান খান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাজকুমার কাশি এবং ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম দোলন ও প্রভাষক মোজাম্মেল হক প্রমূখ বক্তব্য রাখেন।
ইউএনও বলেন, আমরা তৃণমুল থেকে জাতীয় পর্যায়ে খেলার জন্য ভাল একটি টিম গঠণ করতে চাই। উপজেলার ছয়টি ইউনিয়নের বাছাইকৃত খোলোয়ারদের নিয়ে ওই টিম গঠনা করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *