নাটোরে ভুটভুটির ধাক্কায় রিক্সা থেকে পড়ে শিশুর মৃত্যু

নাটোর অফিস॥ নাটোরের গুরুদাসপুরে ইঞ্জিন চালিত ভুটভুডি ধাক্কায় অটো ভ্যানের যাত্রী মরিয়ম আক্তার নামে ৫ বছরের এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো অন্তত ৪ যাত্রী। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত মরিয়ম আক্তার গুরুদাসপুর উপজেলার মশিন্দা চরপাড়া গ্রামের মনিরুল ইসলামের মেয়ে।

শুক্রবার সন্ধ্যায় গুরুদাসপুর পৌর শহরের চাঁচকৈড় গোপালের মোড় নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক ময়েজ উদ্দিন ও নিহতের পরিবারের সদস্য জানান, গুরুদাসপুরের মশিন্দা চরপাড়া গ্রামের মনিরুল ইসলামের শিশু কন্যা মরিয়ম আকতার তার চাচা সহ পরিবারের সদস্যদের সাথে গুরুদাসপুরের চাঁচকৈড় বামনকোলা গ্রামে এক আত্মীয়েরে বাড়ীতে বেড়াতে এসেছিল। সন্ধ্যার দিকে তারা একটি অটো রিক্সা ভ্যানযোগে চাঁচকৈড় গোপালের মোড় গ্রাম থেকে নিজ বাড়ীতে মশিন্দা চরপাড়া গ্রামে ফিরছিল।

পথে গুরুদাসপুর পৌর শহরের গোপালের মোড় এলাকায় মাল বোঝাই একটি ইঞ্জিন চালিত ভুটভুটি পিছন থেকে ওই অটো ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে অটো ভ্যানের সকল যাত্রী ছিটকে পড়ে সড়কের ওপর।

ঘটনাটি স্থানীয়রা দেখতে পেয়ে আহতদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু মরিয়ম আকতারকে মৃত ঘোষণা করেন। বাঁকীদের চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইঞ্জিন চালিত ভুটভুডি জব্দ করলেও চালক পালিয়ে যায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *