নাটোরে ১৮ চেয়ারম্যানসহ ৬৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

নাটোর অফিস॥
নাটোরের ৬ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীসহ মোট ১৮ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। প্রার্থীদের মধ্যে সিংড়া উপজেলায় ৫ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে একজন ওয়ার্কাস পার্টি ও একজন জাকের পার্টির প্রার্থী রয়েছেন। নাটোর সদরে ৩ প্রার্থীর একজন বিএনপির । লালপুরে ২ জন চেয়ারম্যান প্রার্থীর একজন জাসদ ইনু সমর্থক।

চেয়ারম্যান প্রার্থীদের সদর উপজেলায় বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শরিফুল ইসলাম রমজান,মোস্তারুল ইসলাম আলম (বিদ্রোহী) ও গোলাম সারোয়ার (বিএনপি)।

সিংড়া উপজেলায় ৫ জন প্রার্থীর মধ্যে বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক (আ’লীগ), আদেশ আলী (বিদ্রোহী),গোলাম কবির (বিদ্রোহী), মিজানুর রহমান (ওয়াকার্স পার্টি), মাহফুজুর রহমান (জাকের পার্টি )।

বাগাতিপাড়ায় সেকেন্দার রহমান (আ’লীগ),আনিসুর রহমান (বিদ্রোহী) ও ওহিদুল ইসলাম গকুল (বিদ্রোহী)।

লালপুরে ইছাহাক আলী (আ’লীগ),বড়াইগ্রাম উপজেলায় বর্তমান চেয়ারম্যান ডা.সিদ্দিক পাটোয়ারী ও প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু বিদ্রোহী)।

গুরুদাসপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জাহিদুল ইসলাম (আ’লীগ), সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী (বিদ্রোহী) ও মো. আনোয়ার হোসেন (বিদ্রোহী)।

এছাড়া এই ছয় উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ২৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৭ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ভাইস চেয়ারম্যান পদে গুরুদাসপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আটজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন মনোনয়নপত্র জমা দিয়েছেন আলাল শেখ, মিজানুর রহমান সুজা, রেজাউল করিম (সবুজ ফকির), আব্দুর রহিম মহুরী, ইসরাফিল হোসেন ,শহিদুল ইসলাম,শরিফুল ইসলাম ও এমরান শাহ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহিদা আক্তার মিতা ও বিএনপি দলীয় সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি।

সিংড়া উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আব্দুল ওয়াদুদ মোল্লা,কামরুল হাসান ,শরিফুল ইসলাম ও শারফুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা আক্তার রোজী ও আঞ্জুমান আরা।

বাগাতিপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে কাজী আমানুর রহমান, মেহেদী হাসান দোলন, আমানুল্লাহ সরকার ও আব্দুল হাদি (ওয়াকার্স পার্টি) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লুৎফুন্নাহার লতা, খোদেজা বেগম ,শাহিদা হক মিতা ও জোৎসনা বেগম।

লালপুরে ভাইস চেয়ারম্যান পদে মনোয়ার হোসেন মনি, মোয়াজ্জেম হোসেন ও এস এম আনিছুজ্জামান বাবু এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পারভীন আক্তার ও লাবনী সুলতানা মনোনয়নপত্র জমা দেন।

বড়াইগ্রামে ভাইস চেয়ারম্যান পদে রফিকুল বারী, আতাউর রহমান আতা ও রেজাউল করিম ভুট্টো মাস্টার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পারুল আক্তার, নার্গিস বেগম, প্রভাষক সুরাইয়া আক্তার কলি মনোনয়নপত্র দাখিল করেন।

নাটোর সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রাজ্জাক ডাবলু, আব্দুল্লাহ আল সাকিব বাকী, আমিরুল ইসলাম, মোহম্মদ হাসু, রেজাউল চৌধুরী ও সোহেল ফয়সাল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিউটি পারভিন, কামরুন্নাহার কাজল ও লাভলী বেগম মনোনয়ন পত্র দাখিল করেন।

রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. রাজ্জাকুল ইসলাম বলেন,চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য মোট ৬৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাকিল করেছেন। মঙ্গলবার বাছাই করা হবে। তিনি সুষ্ঠ শান্তিপুর্নভাবে নির্বাচন আয়োজনের জন্য প্রার্থী সহ সকলের সহযোগীতা কামনা করেছেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published.