গুরুদাসপুরে ফল বাতিল করে পুনঃনির্বাচনের দাবি পরাজিত প্রার্থীদের

নাটোর অফিস॥
ফল বাতিল করে পুনঃনির্বাচনের দাবি জানিয়ে মানববন্ধন করেছেন পরাজিত ৪ প্রার্থীর কর্মী-সমর্থকেরা। শুক্রবার বিকেল পাঁচটার দিকে উপজেলার কাছিকাটায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে ঘন্টাব্যাপি ওই কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে নেতৃত্ব দেন চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধন। এসময় পরাজিত দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী রোকসানা আক্তার লিপি এবং হুমায়ুন কবির প্রিন্সও উপস্থিত ছিলেন। এদিকে এই কর্মসূচিকে ঘিরে এলাকায় পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য অবস্থান নেয়।
পরাজিত চেয়ারম্যান প্রার্থী আতিয়ার রহমান বাঁধন ও সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী বলেন, ভোট কেন্দ্রে আমাদের এজেন্টের থেকে আগেই সাক্ষর নেয়া হয়েছে। ভোটের ফলাফল ঘোষণার সময় ৭২ টি কেন্দ্রের রেজাল্ট শীট দেখতে চাইলেও দেখানো হয়নি তাদের। ফলাফল ঘোষণার সময় ইউএনওর হাতে কেন্দ্র সমুহের রেজাল্ট শীট ছিল না।
বিজয়ী প্রার্থী আহম্মদ আলী বলেন, আমাদের একটা সমস্যা হচ্ছে আমরা নির্বাচনে হেরে গেলে সেটা মেনে নিতে পারি না। তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নোংরামি করছে।
নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে বলে দাবি করে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আরিফ হোসেন জানান, কোন ঝামেলা ছাড়া এই উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হয়েছে। পরাজিত ৩ চেয়ারম্যান প্রার্থীর ভোট-ই খুব কাছাকাছি। পরাজিত প্রার্থীরা উদ্দেশ্য প্রণোদিতভাবে এরকম প্রোপাগান্ডা ছড়াচ্ছেন। তারা সরকার বিরোধী লোকজন নিয়ে সরকারকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে ফলাফল ঘোষণার পর থেকেই। এ বিষয়ে নির্বাচন কমিশনকে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *